Advertisement
১৯ এপ্রিল ২০২৪

রবির অবস্থানই বলে দেবে আপনি পূর্বজন্মে কী ছিলেন (প্রথম পর্ব)

আপনার যদি ১৯ মার্চ থেকে ১৯ এপ্রিল জন্ম হয়ে থাকে, তা হলে আপনার রবি অবস্থান করছে মেষের ঘরে। তা হলে আপনার পূর্বজন্ম প্রভাবিত ছিল মীন রাশির দ্বারা।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯ ০০:১৭
Share: Save:

(১) আপনার যদি ১৯ মার্চ থেকে ১৯ এপ্রিল জন্ম হয়ে থাকে, তা হলে আপনার রবি অবস্থান করছে মেষের ঘরে। তা হলে আপনার পূর্বজন্ম প্রভাবিত ছিল মীন রাশির দ্বারা। এর মানে, গত জন্মে আপনি একটা সীমাবদ্ধতা বা প্রচণ্ড দায়িত্ববোধের মধ্যে জীবন কাটাতে বাধ্য হয়েছেন। এই সময়ের মধ্যে যাঁরা জন্মেছেন, এই জীবনে তাঁদের প্রত্যেকের মধ্যে কমবেশি নেতৃত্ব দানের ক্ষমতা জন্ম থেকেই থাকবে। পূর্বজন্মে আপনি বড় কোনও রাজা বা যোদ্ধা ছিলেন বা বড় কোনও গোষ্ঠীর নেতা ছিলেন।

(২) আপনার যদি ২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে জন্ম হয়ে থাকে, তা হলে আপনার রবি অবস্থান করছে বৃষের ঘরে। আপনার পূর্ব জন্ম নিয়ন্ত্রিত ছিল মেষ রাশি বা মেষের ভাব দ্বারা। মেষ সব সময় কর্মতৎপর হয়ে থাকে। তাই গত জন্মে আপনার ব্যক্তিস্বাতন্ত্র নিয়ন্ত্রিত ছিল মেষের গুণাবলীর দ্বারা। হয়তো আপনি ছিলেন জনপ্রিয় খেলোয়ার। তাই বর্তমান জীবনে আপনাদের মধ্যে অনেককেই টিম লিডার হতে দেখা যায়।

(৩) আপনার যদি ২১ মে থেকে ২০ জুনের মধ্যে জন্ম হয়ে থাকে, তা হলে আপনার রবি অবস্থান করছে মিথুন রাশির ঘরে। আপনার গত জন্মে ব্যক্তিস্বাতন্ত্রকে নিয়ন্ত্রণ করেছে বৃষের ভাব। আপনার ব্যক্তিত্বকে প্রভাবিত করেছে কোনও দ্বৈত প্রভাব বা আপনার মতো অন্য কেউ যিনি ছিলেন ভীষণ প্রভাবশালী। যাঁকে আপনি আপনার চেতনার একজন হিসেবে ভেবেছেন।

আরও পড়ুন: ১৪২৬ সাল বৃষ লগ্নের জাতক-জাতিকার কেমন যেতে পারে

(৪) আপনার যদি ২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে জন্ম হয়ে থাকে, তা হলে আপনার জন্মছকে রবি অবস্থান করছে কর্কটের ঘরে। আপনার গতজন্মে ব্যক্তিস্বাতন্ত্রকে নিয়ন্ত্রণ করেছে মিথুন। যার ফলে এক ধরনের ভয় ও অভাববোধ আপনাকে তাড়িয়ে বেরিয়েছে। তাই গত জন্মে আপনি সারা জীবন কাটিয়েছেন অপরে যাতে সেবা ও যত্ন পায় এমন কাজে।

(৫) আপনার যদি ২৩ জুলাই থেকে ২৩ অগস্টের মধ্যে জন্ম হয়ে থাকে, তা হলে আপনার রবি অবস্থান করছে সিংহ রাশিতে। আপনার ব্যক্তিস্বাতন্ত্রকে গত জন্মে নিয়ন্ত্রণ করেছে কর্কট। সেই জন্মে আপনার আশা আকাঙ্খাকে পূরণ করতে বেশ বেগ পেতে হয়েছে। যাই হোক গত জন্মে আপনি অনেকের সঙ্গে বেশ নিষ্ঠুর ব্যবহার করেছেন। তবে আপনার প্রভাবে অনেকেই সুস্থ্ হয়ে উঠেছিলেন।

(৬) আপনার যদি ২৪ অগস্ট থেকে ২৩ সেপ্টম্বরে জন্ম হয়ে থাকে, তা হলে আপনার রবি অবশ্যই থাকবে জন্মছকে কন্যা রাশিতে। আপনার গত জন্মে ব্যক্তিস্বাতন্ত্রকে নিয়ন্ত্রিত করেছে সিংহ রাশির গুণাবলি। যার ফলে এই জন্মে আপনার সেবার মানসিকতা আছে। যে ভাবেই হোক, গত জন্মে আপনি সব কিছুর গভীরে যেতে চাইতেন। হয়ত আপনি ভাল বিজ্ঞানী বা গণিতবিদ ছিলেন।

(৭) আপনার যদি ২৪ সেপ্টম্বর থেকে ২৩ অক্টোবরে জন্ম হয়ে থাকে, তবে আপনার রবি অবস্থান করছে তুলার ভাবে। আর গত জন্মের আপনার ব্যক্তিস্বাতন্ত্রকে নিয়ন্ত্রণ করছিল কন্যার গুণাবলি। সেই জন্মে আপনার পক্ষে বেশ কঠিন ছিল সব কিছুর মধ্যে ঐক্য ফুটিয়ে তোলা। সেই জন্যেই গত জন্মে আপনি চাইতেন আপনার ইমোশানকে সকলের সামনে প্রকাশ করতে। হয়তো আপনি লেখক, বা কবি ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Life Chart Rashi Ravi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE