Advertisement
১৭ মে ২০২৪

কোন রাশির মানুষ বেশি সন্দেহবাতিক হয় জানেন?

দেখে নেব কোন কোন রাশির মধ্যে সন্দেহ করার মানসিকতা বেশি থাকে

অলঙ্করণ: তিয়াসা দাস।

অলঙ্করণ: তিয়াসা দাস।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯ ০০:৪০
Share: Save:

প্রথমেই বলব, সন্দেহ করার মানসিকতা কম বেশি প্রায় মানুষের মধ্যেই লক্ষ্য করা যায়। এই স্বভাবটা কারও মধ্যে একটু কম থাকে, কারও মধ্যে খুব বেশি পরিমাণে থাকে। আবার কথায় বলে, যে সম্পর্কে ভালবাসা বেশি থাকে, সে সম্পর্কে নাকি সন্দেহ বেশি থাকে। কিন্তু অতিরিক্ত সন্দেহ সম্পর্কের মধ্যে ধিরে ধিরে তিক্ততা নিয়ে আসতে পারে। তাই যে সকল ব্যক্তির মধ্যে এই স্বভাব আছে, তাদের অবশ্যই উচিত আস্তে আস্তে নিজেকে সংশোধন করে নেওয়া। একটু চেষ্টা করলেই দেখা যাবে সন্দেহ প্রবণতা কাটিয়ে হাসি খুশির মধ্যে জীবন কাটানো সম্ভব।

এ বার দেখে নেব কোন কোন রাশির মধ্যে সন্দেহ করার মানসিকতা বেশি থাকে-

বৃশ্চিক রাশি

সাধারণত জীবনের প্রথন ধাপে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের খুব একটা সন্দেহ করার স্বভাব থাকে না। কিন্তু বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জীবনে নানা রকম ঘাত-প্রতিঘাত আসে এবং তাদের জীবনে বার বার ঠকতে হয়। তাই একটা সময় তারা আর কাউকেই ঠিক মতো বিশ্বাস করে উঠতে পারে না।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকারা খুব সহজে কাউকেই বিশ্বাস করতে পারে না। সব কিছুকেই সন্দেহের চোখে দেখে। মনে প্রতারণার ভয় খুব বেশি থাকায় এরা সন্দেহপ্রবণ হয়ে ওঠে।

আরও পড়ুন: বৃদ্ধাঙ্গুলি আপনার সম্বন্ধে কী কী জানান দেয়?

মকর রাশি

জীবনের শুরুতেই প্রচুর বিশ্বাসঘাতকতার স্বীকার হতে হয় মকর রাশির ব্যক্তিদের। তাই পরে এরা একটু বেশি সন্দেহ করার মানসিকতার দিকে ঝোঁকে।

ধনু রাশি

সন্দেহ করার মানসিকতা ধনু রাশির মধ্যে প্রবল থাকে। অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে গিয়ে এই রাশির মধ্যে সন্দেহের স্বভাব চলে আসে।

কুম্ভ রাশি

ছলনা করা স্বভাব কুম্ভ রাশির জাতক-জাতিকারা একদম পছন্দ করে না। তাদের সঙ্গে ছলনা করা হচ্ছে এই ভাবনা এদের সন্দেহপ্রবণ করে তোলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Doubtful character Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE