Advertisement
০৪ অক্টোবর ২০২২
Horoscope

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

আমার কেরিয়ার কেমন যাবে?  আমার বিবাহিত জীবন কেমন যাবে?

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

অসীম সরকার
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২৩:৪৩
Share: Save:

১) আমি অঙ্কিতা রাহা। আমার জন্ম কলকাতায়। জন্মতারিখ ০৪/০৫/১৯৯৯, জন্মসময় ১২টা ৫০ মিনিট। আমার কি সরকারি চাকরি হবে? যদি সঠিক পরিশ্রম করি, তা হলে কোন ধরনের সরকারি চাকরি পেতে পারি? বর্তমানে আমি একটি বেসরকারি হাসপতালে কর্মরত। এই লাইনে কি আমার উন্নতি হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন সিংহ। লগ্নপতি রবি নবমে। লগ্ন কেতুর নক্ষত্রে এবং সেই কেতু ষষ্ঠে। তাই আপনি হাসপতালের কাজে যুক্ত। আপনার সরকারি চাকরি হতে পারে যদি সঠিক পরিশ্রম করেন। আপনি ১৯/০৮/২০২২ থেকে ১৯/০৬/২০২৫-এর মধ্যে চাকরি পাবেন। হাসপতাল লাইনে তেমন উন্নতি হবে না। তবে যত ক্ষণ না অন্য পরিসরে চাকরি পাচ্ছেন, তত ক্ষণ কাজ করে যাবেন। বিনোদনের জগতে, পর্যটনে, হোটেলে, জনসংযোগে, কম্পিউটার সংক্রান্ত ক্ষেত্রে আপনার চাকরি হতে পারে।

২) আমি দেবরাজ গুহ। আমার জন্ম কলকাতায়। জন্মতারিখ ২২/০৯/১৯৭৬, জন্মসময় সকাল ৭টা ৪০ মিনিট। আমি সিভিল ইঞ্জিনিয়ার। আমি ২০০৫ সাল থেকে এখন অবধি ভারতের বিভিন্ন জায়গায় কাজ করে চলেছি। কিন্তু সমস্যা হল, আমি কলকাতার আশপাশে চাকরির সুযোগ পাচ্ছি না। আমার প্রশ্ন, কবে কলকাতার নিকটবর্তী অঞ্চলে চাকরি পাব? আমার ছেলেমেয়ে-সহ সমস্ত পরিবার কলকাতায় থাকে।

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। আপনি ২০/০৮/২০২৫ থেকে ২৬/০৬/২০২৮-এর মধ্যে কলকাতার নিকটবর্তী অঞ্চলে আসার সুযোগ পাবেন।

৩) আমার নাম কাজল শীল। আমার জন্ম জলপাইগুড়ির মালবাজারে। জন্মতারিখ ০৫/১০/১৯৮০, জন্মসময় সকাল ৭টা। আমার কি বিমা ব্যবসা উন্নতি আছে? যদি না থাকে, তবে কিসে উন্নতির সম্ভাবনা আছে? আমার সঞ্চয় কেমন হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। জন্মছকে কালসর্প যোগ আছে, প্রতিষ্ঠায় প্রবল বাধা আজীবন থাকবে। আপনার বিমা ব্যবসা চলবে। অর্থ সঞ্চয় তেমন হবে না। সব সময় অভাব থাকবে।

৪) আমার নাম সঙ্গীতা মজুমদার। আমার জন্ম হাবড়ায়। জন্মতারিখ ২১/০৯/১৯৯৭, জন্মসময় ভোর সওয়া ৪টে। আমার আগামী দিনে শরীর-স্বাস্থ্য কেমন থাকবে? আমার বিয়ে কবে হবে? কেমন ছেলের সঙ্গে বিয়ে হবে? বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তর: আপনার জন্মলগ্ন সিংহ। আপনার আগামী তিন বছর শরীর বেশ খারাপ যাবে, শরীরের ওজন কমে যাবে, রক্তাল্পতাও দেখা দিতে পারে। আপনার সপ্তম পতি শনি বা স্বামীর অধিপতি অষ্টমে বা অশুভ স্থানে থাকায় এবং সপ্তমে কেতু থাকার কারণে বিয়ের পথে অনেক বাধা রয়েছে। অনেক সময় এই অবস্থানের জন্য বিয়ে হয় না, আজীবন কুমারী থেকে যেতে দেখা যায়। যদি বিয়ে হয়, তবে ০৯/০৮/২০২৩ থেকে ১৫/০৬/২০২৬-এর মধ্যে হওয়ার সম্ভাবনা আছ। আপনার বিয়ে হলে বিবাহিত জীবন অসুখী হবে।

৫) আমি অ্যান্ড্রিউ দে। আমার জন্ম কল্যাণীতে। জন্মতারিখ ১৪/০৯/১৯৯২, জন্ম সময় রাত্রি পৌনে ৩টে ।আমি স্নাতক হয়ে সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছি। আমার কি সরকারি চাকরি হবে? ব্যবসা করলে কোন ব্যবসা আমার পক্ষে ভাল হবে? কবে বিয়ে হবে? বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তর: আপনার জন্মলগ্ন কর্কট। আপনার দূরদেশে সরকারি চাকরি হবে। আপনার এখন থেকে ২৬/১০/২০২২-এর মধ্যে চাকরি হবে। আপনার ব্যবসার চেয়ে চাকরি করাই ভাল হবে। এখন আপনার বিয়ের যোগ চলছে, যা শেষ হবে ২০২৩-এর ডিসেম্বরে। বিবাহিত জীবন খুব ঠান্ডা ধরনের হবে, তবে স্থায়ী হবে। কোনও কৃষিজীবী পরিবারের মেয়ে আপনার স্ত্রী হবেন।

৬) আমি তাপস মণ্ডল। আমার স্ত্রীর চাকরির ব্যাপারে জানতে চাই। ওর চাকরি হবে কি? হলে কবে নাগাদ হবে? ওর জন্ম জলপাইগুড়িতে। জন্মতারিখ ০৬/১২/১৯৮০, জন্মসময় রাত ১০টা ৪০ মিনিট।

উত্তর: আপনার স্ত্রীর জন্মলগ্ন মকর। আপনার স্ত্রীর জন্মছকটাই এমন যে, ওঁর চাকরি পাওয়ার যোগ বেশ প্রবল। আপনার স্ত্রী এখন থেকে ২১/১১/২০২৪-এর মধ্যে চাকরি পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.