Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বারোটি রাশিতে রবি গ্রহের প্রভাব

সিংহে রবি — আপনার প্রতিভা,উচ্চাশা,চারিত্রিক দৃঢ়তা দেখবার মতো। পরোপকারী ও সরল।আপনি সবাইকে নিয়ে চলতে ভালবাসেন।রাজনীতিতে নাম করতে পারেন। শ্চিকে রবি — আপনি তেজস্বী, প্রাণচঞ্চল, কর্মঠ, সংকল্পে স্থির। আত্মমর্যাদা জ্ঞান প্রচণ্ড। বিচারবুদ্ধি শুভ। আপনি যে কোন জীবিকাই নিন,সাফল্য অনিবার্য। 

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৮ ০১:২৪
Share: Save:

মেষে রবি —আপনার শক্তিকে শক্ত করবে।মন হবে আবিস্কারধর্মী ও মানসিক কাজে আপনি অগ্রণী। সবসময় একাগ্রতা রক্ষা করে চলতে হবে।
বৃষে রবি —আপনি একবার যা স্থির করেন তা থেকে আপনাকে সহজে বিচ্যুত করানো যায় না।ধর্মের প্রতি তীব্র আকর্ষণ।চিন্তাশক্তি ও স্মৃতিশক্তি প্রবল।
মিথুনে রবি —আপনার মন সর্বদা ক্রিয়াশীল ও পরিবর্তনশীল।আপনি যেকোনো পরিবেশে থেকেও নিজের সত্ত্বা নষ্ট করেন না।সাধু সান্নিধ্য চান এবং ভ্রমণ প্রিয়।
কর্কটে রবি — আপনি প্রচুর পিতা-মাতার সাহায্য পাবেন।সব কাজ খুব চিন্তা করে করা প্রয়োজন।ব্যবসার প্রতি সদা অনুরক্ত।বেশি বয়সে ভাগ্যোন্নতি।
সিংহে রবি — আপনার প্রতিভা,উচ্চাশা,চারিত্রিক দৃঢ়তা দেখবার মতো। পরোপকারী ও সরল।আপনি সবাইকে নিয়ে চলতে ভালবাসেন।রাজনীতিতে নাম করতে পারেন।
কন্যায় রবি —আপনি প্রতিভাসম্পন্ন এবং একটু চতুর।আপনার মন নানা চিন্তায় চিন্তিত।যে কোনও বাধাকে প্রবল মনের জোরে কাটিয়ে উঠতে পারেন। চাকরিতে উন্নতি।
তুলায় রবি — আপনার জীবন খুবই পরিবর্তনশীল। বিবাহ ও প্রেম আপনার জীবনের গতি পাল্টাতে পারে। ঈশ্বরে বিশ্বাসী ও স্বাধীনচেতা প্রকৃতির।
বৃশ্চিকে রবি — আপনি তেজস্বী, প্রাণচঞ্চল, কর্মঠ, সংকল্পে স্থির। আত্মমর্যাদা জ্ঞান প্রচণ্ড। বিচারবুদ্ধি শুভ। আপনি যে কোন জীবিকাই নিন,সাফল্য অনিবার্য।
ধনুতে রবি — আপনি বিশ্বাসী, সরল, সৎ ও সঞ্চয়ী।আপনি আত্মীয় ও বন্ধুদের খুব প্রিয় হন। আপনি স্বল্পবাক, যুক্তিবাদী ও আশাবাদী। কোনও ক্ষমতাপন্ন ব্যক্তি আপনাকে চালিত করতে পারে।
মকরে রবি —গম্ভীর, একনিষ্ঠ ও কর্মপটু। আপনি ভেবেচিন্তে কাজ শুরু করেন ও যতক্ষন কাজ শেষ না হয় ততক্ষণ থামেন না। আপনি সব জিনিসই বিশ্লেষণ করতে চান।
কুম্ভে রবি — আপনার যে কোনও মুহুর্তে ভাগ্যোন্নতি হতে পারে। আপনার উচ্চাশা ও আত্মশক্তি প্রবল।বুদ্ধিবৃত্তি উচ্চস্তরের।বিরাট কাজের দায়িত্ব আপনি মনের আনন্দে সফল করেন।
মীনে রবি — আপনি অনুভূতিশীল।ভাবপ্রবণও বটে।পঞ্চেন্দ্রিয়কে কাজে লাগাতে পারেন।অন্যকে সাহায্য করতে আপনি খুব ভালবাসেন।আপনি সহজে কোনও সিদ্ধান্ত নিতে পারেন না,তাই কাজ-কর্মে ঠিক মতো আনন্দ পান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology robi influence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE