Advertisement
২৬ এপ্রিল ২০২৪

নখের রঙ ও চন্দ্রমাতেই লুকিয়ে আছে আপনার সৌভাগ্যের চাবিকাঠি

নখের রঙ রঙ লাল বা গোলাপি হলে সেই জাতক বা জাতিকার স্বাস্থ্য ভাল থাকে এবং বিনয়ী হয়। এরা ভাগ্যবান, বুদ্ধিমান এবং বেশির ভাগ ক্ষেত্রে সফল হয়ে থাকে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৭ ০৫:০০
Share: Save:

নখের রঙ ও চন্দ্রমা থেকে জাতক বা জাতিকার সৌভাগ্য এবং অনেক রোগের হদিশ পাওয়া যায়।
নখের রঙ -
রঙ লাল বা গোলাপি হলে সেই জাতক বা জাতিকার স্বাস্থ্য ভাল থাকে এবং বিনয়ী হয়। এরা ভাগ্যবান, বুদ্ধিমান এবং বেশির ভাগ ক্ষেত্রে সফল হয়ে থাকে। লাল, তামাটে এবং গোলাপি রঙের নখ এবং তার সঙ্গে নখ যদি মোলায়েম অর্থাৎ মসৃণ হয় তবে তাদের ভাগ্য খুবই সুপ্রসন্ন হয়ে থাকে।
নখের চন্দ্রমা -
নখে যাদের বড় চন্দ্রমা থাকবে তারা প্রবল মানসিক জোর নিয়ে সকল কাজে এগিয়ে যাবে এবং সাফল্য পাবে। এদের ইচ্ছা শক্তি খুব বেশি হয়। হার্ট খুব সবল হয় এবং শরীরে রক্ত চলাচলের কাজ খুব দ্রুত হয়ে থাকে। প্রতিটি আঙুলে বড় চন্দ্রমা থাকলে শ্লেষ্মা ঘটিত রোগ দ্বারা জাতক-জাতিকা আক্রান্ত হয়ে থাকে। প্রতিটি চন্দ্রমা যদি খুব বড় আকারে থাকে তাহলে ভাল ফল দেয় না। জাতক-জাতিকার হার্টের দুর্বলতা, হৃদযন্ত্র ও রক্ত চলাচলের শিরা-উপশিরা আক্রান্ত হয়ে থাকে। এদের হৃৎস্পন্দন খুব দ্রুত হয় এবং মাথার কোনও রক্ত চলাচলে ধমনী ছিঁড়ে যেতে পারে।
চন্দ্রমা যদি খুব ছোট হয় তবে সেই জাতকের বুদ্ধি কম থাকে। শরীরে রক্ত কম থাকে। হজমের সমস্যা, শারীরিক দুর্বলতা নির্দেশ করে। ছোট চন্দ্রমার নখের রঙ যদি নীল, কালো বা বেগুনী হয়ে থাকে তবে সেই জাতকের স্নায়ুবিক রোগ দেখা দেয়। জাতক বা জাতিকার শরীর ক্রমশ শুকিয়ে মৃত্যুর দিকে এগিয়ে যায়। নখের রঙ যদি গোলাপি বা সাদা হয় তবে সেই জাতক-জাতিকা সৌভাগ্যবান হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

নখ nail color fate astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE