Advertisement
১০ মে ২০২৪

জ্যোতিষশাস্ত্র মতে শরীরে এই ৪টি চিহ্ন থাকলে আপনি প্রচুর টাকার মালিক হবেন

এমন কিছু চিহ্ন আছে যা মানুষের ভাগ্য পরিবর্তনের সহায়ক বলে মনে করা হয়। বর্তমান সময়ে অর্থের গুরুত্ব প্রবল। প্রচুর অর্থ সঞ্চয় করতে কে না চায়। সুখে স্বাচ্ছন্দ্যে জীবন কাটানোর আশা সকলেই করেন। 

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৫
Share: Save:

মানুষের দেহের প্রত্যেকটি অঙ্গের নিজস্ব পরিচয় আছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মানব দেহের প্রত্যেকটি অঙ্গের নিজের নিজের কিছু গুরুত্ব আছে এবং মানব দেহের কিছু চিহ্নকে বিশেষ শুভ বলে মানা হয়।
এমন কিছু চিহ্ন আছে যা মানুষের ভাগ্য পরিবর্তনের সহায়ক বলে মনে করা হয়। বর্তমান সময়ে অর্থের গুরুত্ব প্রবল। প্রচুর অর্থ সঞ্চয় করতে কে না চায়। সুখে স্বাচ্ছন্দ্যে জীবন কাটানোর আশা সকলেই করেন।
স্বাচ্ছন্দ্যে ও আনন্দে জীবন কাটাতে অর্থের গুরুত্ব যেমন অপরিহার্য, ঠিক তেমন শরীরে থাকা বিশেষ কিছু চিহ্নের গুরুত্বও অনেক। জেনে নেওয়া যাক, শরীরে থাকা কোন চারটি চিহ্ন আমাদের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে।

আরও পড়ুন: জীবনে কোনও না কোনও সময়ে এই চারটি রাশির জাতক ধনী হবেনই

১) পায়ে চক্র বা পদচিহ্ন: যাঁদের পায়ে পদচিহ্ন বা চক্র চিহ্ন থাকে, তাঁদের ধনসম্পদের ক্ষতি সহজে হয় না। ধনসম্পদ ছাড়াও প্রচুর জমির মালিক হন এঁরা। শিশুদের প্রতি এঁদের অগাধ ভালবাসা থাকে। এঁরা খুব ভাল মনের মানুষ হন। অন্যের প্রতি আদেশ করতে এঁরা খুব পছন্দ করেন। পরিবারের মানুষদের কাছে খুব প্রিয় হন এঁরা।
২) হাতের মাঝখানে কিছু চিহ্ন: যদি তালুর মাঝখানে রথ, পতাকা, তীর বা চক্র চিহ্ন থাকে, তা হলে তাঁরা অতি ভাগ্যবান হন। এঁরা ব্যবসা থেকে চাকরি, সব কাজেই সাফল্য লাভ করেন। বিবাহিত জীবনে ভীষণ সুখী হন। এ ছাড়া এঁরা যে কোনও কাজই শুরু করুন না কেন, তা খুব ভাল চলে।
৩) তালুতে তিল: যদি তালুতে তিল থাকে, তা হলে আপনি ভীষণ উপকার পাবেন। এঁরা জীবনে প্রচুর ধনী হন এবং সমাজে প্রতিষ্ঠিত হন। জীবনে প্রচুর উত্থান পতনের ভিতর দিয়ে এঁদের বড় হতে হয়। জীবন সংগ্রামে এঁরা সব সময় জয়লাভ করেন। নিজের সঙ্গীর প্রতি এঁদের একটা আলাদা স্নেহ কাজ করে।
৪) পায়ের তলায় তিল: পায়ের তলায় তিল মানে, তাঁরা সেরা শাসক হতে পারবেন। তাঁরা জীবনে সব ধরনের সুখ পান। এঁরা খুব স্বাধীনচেতা প্রকৃতির হন। নিজের লক্ষ্যে পৌঁছতে এঁরা প্রচুর পরিশ্রম করতে পারেন। টাকার ক্ষেত্রে এঁরা বেশ ভাগ্যবান হন। এঁরা নিজের পিতামহ ও মাতামহের কাছে থেকে প্রচুর অর্থ পেয়ে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rich Birth Mark
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE