Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪

এই সব রাশির মানুষ কাউকে সে ভাবে পাত্তা দেন না

আমাদের আশেপাশে আমরা এমন কিছু মানুষ দেখতে পাই, যাঁরা নিজের বুদ্ধিকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। তা যদি ভুল বা ক্ষতিকরও হয়, তাও নিজের বুদ্ধিতেই চলতে পছন্দ করেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৩ জুলাই ২০২০ ০০:০৫
Share: Save:

আমাদের আশেপাশে আমরা এমন কিছু মানুষ দেখতে পাই, যাঁরা নিজের বুদ্ধিকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। তা যদি ভুল বা ক্ষতিকরও হয়, তাও নিজের বুদ্ধিতেই চলতে পছন্দ করেন। লাভজনক হলেও অন্যের বুদ্ধি এঁরা প্রায় কখনওই গ্রহণ করেন না। নিজের কথাই শেষ কথা, নিজের সিদ্ধান্তই শেষ সিদ্ধান্ত। এঁরা জীবনে কারও বাধা দেওয়া একেবারেই মেনে নেন না। ১২টি রাশির মধ্যে বেশ কয়েকটি রাশি এই রকম স্বভাবের অধিকারী।

দেখে নিন সেই রাশিগুলি কী কী—

মেষ

এই রাশির মানুষরা নিজের ব্যাক্তিত্ব কারও কাছেই খুলে ধরতে চান না। এঁরা নিজের সিদ্ধান্ত থেকে এক মুহূর্তের জন্যও সরে আসে না। এঁরা বেশির ভাগ ক্ষেত্রে নিজেকে নিজেই নিয়ন্ত্রণ করেন এবং জীবনে সাফল্যও পেয়ে থাকেন।

মিথুন

শান্ত ভাব এই রাশির বিশেষ লক্ষণ। এঁরা নিজে কখনওই নিয়ন্ত্রিত হন না। বরং অন্যদের নিজের নিয়ন্ত্রণে রাখতে বেশ পারদর্শী। বেশি কথা বলা এঁদের পছন্দ নয়। তাই বেশির ভাগ ক্ষেত্রে নিজের সিদ্ধান্তই শেষ সিদ্ধান্ত হয়।

আরও পড়ুন: যে সব মানুষের হাতে ছটি আঙুল থাকে তাঁরা কেমন প্রকৃতির হন

তুলা

নিজের উপর বিশ্বাস এঁদের খুব বেশি হওয়ায় অন্যের নিয়ন্ত্রণ একেবারেই মেনে নেন না। তবে সব ক্ষেত্রে অন্যের মতামত উড়িয়েও দেন না। নিজেকে গোপন রাখার জন্য নিজের সিদ্ধান্তের কথা অন্যকে জানতে দেন না।

বৃশ্চিক

এই রাশির বুদ্ধির জোর এতটাই বেশি হয় যে, অন্যের সিদ্ধান্তকে কোনও গুরুত্বই দেন না। বেশির ভাগ ক্ষেত্রে অন্যের কথা কানেই নেন না। নিজের সিদ্ধান্ত থেকে পিছপা হন না কোনও মতেই।

ধনু

ধনু রাশির মানুষরা নিজেদের অন্যের কথায় চালিত করতে একেবারেই পছন্দ করেন না। প্রায় সময়েই নিজের সিদ্ধান্তে অটল থাকেন। বাধাহীন জীবন এঁদের খুব পছন্দের।

মকর

এই রাশির মানুষ নিজের সঙ্কল্পে থাকতে বেশি পছন্দ করে। বুদ্ধির জোর বেশি, তাই নিজের মতকেই বেশি প্রাধান্য দেন এঁরা। অন্যের কাছে এঁরা কোনও মতেই বাঁধা পড়েন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE