Advertisement
১৬ এপ্রিল ২০২৪

আগামী চার বছর এই সাতটি রাশির ওপর বিষ্ণু দেবের বিশেষ কৃপা থাকবে

বহু দিন পরে ২০২০ সালে কয়েকটি রাশির ওপর পড়তে চলেছে রাজযোগ। এর ফলে আর্থিক, পারিবারিক, সামাজিক সব দিকেই ক্ষমতা বৃদ্ধি পেতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপায় এই সাতটি রাশির মানুষ ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন আগামী চার বছর।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৯ ০০:০৫
Share: Save:

বহু দিন পরে ২০২০ সালে কয়েকটি রাশির ওপর পড়তে চলেছে রাজযোগ। এর ফলে আর্থিক, পারিবারিক, সামাজিক সব দিকেই ক্ষমতা বৃদ্ধি পেতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপায় এই সাতটি রাশির মানুষ ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন আগামী চার বছর। এ ছাড়া সৌভাগ্যের ছোঁয়া আরও ভাল ভাবে পেতে ধর্ম কাজে মনোযোগ বাড়াতে হবে।

দেখে নেওয়া যাক কোন সাতটি রাশির মানুষ রাজযোগ পেতে চলেছেন—

কর্কট: কর্কট রাশির মানুষরা ২০২০ সাল থেকে পর পর চার বছর অত্যন্ত ভাল ফল পাবেন। গ্রহগত অবস্থানের ফলে এই রাশির উপার্জন বৃদ্ধি হবে প্রচুর। মাঝে একটু উত্থান পতন আসবে। তবে এই সময়ে জীবনের আশা আকাঙ্খা তথা প্রেম, বিবাহ জীবন সবই খুব ভাল থাকবে।

সিংহ: সিংহ রাশির মানুষদের জন্য যেন উপহার নিয়ে আসছে ২০২০ সাল তথা পর পর আরও চার বছর। সব রকম মনষ্কামনা পূর্ণ হবে এবং উপার্জন থাকবে অগাধ। কর্মক্ষেত্রে উন্নতির প্রবল যোগ রয়েছে।

কন্যা: আগামী চার বছর কন্যা রাশির মানুষদের জন্যও খুব শুভ। বছরের প্রথম দিকে আর্থিক দিকে বিশেষ কিছু না হলেও মাঝামাঝি সময় থেকে আর্থিক উন্নতি ঘটবে। মানসিক শান্তি বজায় থাকবে এবং নিজের লক্ষ্যে পৌঁছতে পারবেন খুব তাড়াতাড়ি।

আরও পড়ুন: আপনার রাশি অনুসারে ২০২০ সালে কী কী করা উচিত (প্রথম পর্ব)

তুলা: তুলা রাশির মানুষদের ওপর মা লক্ষ্মী কৃপা করেন সর্বদাই। এই রাশির আর্থিক দিক খুব ভাল থাকবে। এই বছরগুলোতে তুলা রাশির মানুষরা অনেক সাফল্য অর্জন করতে পারবেন।

বৃশ্চিক: ২০২০ সাল শুভ হলেও উত্থান পতনের মধ্যে দিয়ে কাটবে। আগামী চার বছর সামাজিক প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। জরুরী সিদ্ধান্ত ঠান্ডা মাথায় নিতে হবে।

ধনু: এই রাশির মানুষদের জন্য বিশেষ ভাবে শুভ ফল পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক, সামাজিক, পারিবারিক দিকে বিশেষ উন্নতির যোগ রয়েছে।

মকর: মকর রাশির মানুষরাও সৌভাগ্যের ছোঁয়া পাবেন ২০২০ সাল এবং পরের চার বছর। যার ফলে ভাগ্যের বিশেষ উন্নতি ঘটবে। ভ্রমণ যোগ রয়েছে, তবে তীর্থ স্থানে ভ্রমণ করলে শুভ ফল আরও বেশি পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE