Advertisement
২০ এপ্রিল ২০২৪

জন্মছকে এই যোগ থাকলে মানুষ অত্যন্ত পরাক্রমী ও সাহসী হন

সব মানুষ পৃথিবীতে এক রকম যে হন না তা বলার অপেক্ষা রাখে না। এখানে প্রত্যেকে প্রত্যেকের থেকে আলাদা। নানা মানুষের স্বভাবের মধ্যে নানা বিভিন্নতা থাকে। কেউ বেশি কথা বলতে ভালবাসেন, কেউ কম, কেউ ঘুরে বেড়াতে পছন্দ করেন, কেউ গান গাইতে ভালবাসেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ ০০:১৫
Share: Save:

সব মানুষ পৃথিবীতে এক রকম যে হন না তা বলার অপেক্ষা রাখে না। এখানে প্রত্যেকে প্রত্যেকের থেকে আলাদা। নানা মানুষের স্বভাবের মধ্যে নানা বিভিন্নতা থাকে। কেউ বেশি কথা বলতে ভালবাসেন, কেউ কম, কেউ ঘুরে বেড়াতে পছন্দ করেন, কেউ গান গাইতে ভালবাসেন। ঠিক তেমনই কেউ খুব সাহসী হন আবার কেউ হন অত্যন্ত ভীতু প্রকৃতির। স্বভাবের এই বিভিন্নতাগুলো সবই মানুষের জন্মছকের গ্রহগত স্থান থেকে বিচার করা হয়।

দেখে নেওয়া যাক জন্মছকে গ্রহের কোন অবস্থানে এই পরাক্রমী যোগ সৃষ্টি হয়—

তৃতীয়পতি যদি শুভ নবাংশে অবস্থিত হয়ে শুভ গ্রহের সঙ্গে বা শুভ গ্রহ দ্বারা পূর্ণ দৃষ্ট হয় এবং জন্মকুণ্ডলীতে মঙ্গল যদি শুভ ক্ষেত্রে অবস্থিত হয় তখন এই পরাক্রম যোগ সৃষ্টি হয়।

আরও পড়ুন: নগদ অর্থের অভাব হবে না বাড়ির দক্ষিণ দিকে এই জিনিসটি রাখলে

জন্মছকে পরাক্রমী যোগ থাকার ফলাফল—

• পরাক্রমী যোগ জন্মছকে থাকলে জাতক অত্যন্ত সাহসী হন। সাহসের সঙ্গে যে কোনও কাজ করতে কখনও পিছপা হন না।

• এঁরা সর্বদা সত্যের পথে চলেন এবং সত্যের জন্য জীবনে যে কোনও কিছু করতে রাজি থাকেন।

• জীবনে যতই সঙ্কট আসুক না কেন এই যোগ থাকলে জাতক কখনও খুব বেশি বিচলিত হন না। সঙ্কট থেকে কী ভাবে বেরিয়ে আসতে হয় তা খুব বেশি বিচলিত না হয়ে সিদ্ধান্ত নিতে সক্ষম হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE