Advertisement
১৯ এপ্রিল ২০২৪

রাশি অনুযায়ী দেখে নিন নিজের সম্বন্ধে এগুলো জানতেন কি না (প্রথম অংশ)

আপনি নিজের সম্বন্ধে জেনেছেন, যে কোনও বিষয় খুব তাড়াতাড়ি আপনি শিখে নিতে পারেন।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৯ ০০:০৫
Share: Save:

আপনি নিজের সম্বন্ধে অনেক কিছুই জানেন, আবার অনেক কিছুই আপনার অজানা। তেমনই অজানা কিছু তথ্য এখানে তুলে ধরা হচ্ছে আপনার জন্মতারিখ অনুযায়ী:

কুম্ভ (১৯ জানুয়ারি থেকে ১৯ ফ্রেব্রুয়ারি): এই সময়ে জন্ম হলে আপনি বিশেষ ভাবে স্বাধীনচেতা, মানবতাবাদী ও বন্ধুবৎসল। কিন্তু আপনি আপনার সম্বন্ধে একদমই জানেন না যে, আপনি চরম ভাবে ফ্রিজিং সাইন এই ১২টি রাশির মধ্যে। কুম্ভের লোক হিসেবে খুব সহজেই আপনার হাত-পা ঠান্ডা হয়ে আসে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আপনার হাতে-পায়ে রক্তসঞ্চালন খুব ধীর হয়ে আসে যা আর কোনও রাশির মধ্যে সে ভাবে হয় না।

মীন (১৮ ফ্রেব্রুয়ারি থেকে ২০ মার্চ): এই চিহ্নে জন্মাবার জন্য আপনার অনুভূতিলব্ধ জ্ঞান স্বতঃই মিলে যায়। আপনি চরম ভাবে শিল্পীসুলভ সৃজনশীল রাশি। এটা আপনি জেনেছেন নানা জনের কাছ থেকে। আপনার জীবনে ‘৭’ সংখ্যাটি বিশেষ শুভ। আপনার জীবনে ৭ তারিখ, প্রতি সাত বছর পর, ৭টা ০৭ মিনিট সময়গুলি, ৭ নম্বর বাড়ি, সাত মোবাইল নম্বর, যাঁর লাইফপাথ নম্বর ৭ সেই নারী বা পুরুষ, ইত্যাদি বিশেষ ভাবে শুভ।

আরও পড়ুন:মুখের কোন অংশে তিল থাকলে কী ভবিষ্যদ্বাণী করা যায় (শেষ পর্ব)

মেষ (২০ মার্চ থেকে ১৯ এপ্রিল): আপনি খুব অ্যাডভেঞ্চারপ্রিয়। আপনার মধ্যে নেতৃত্বদানের ক্ষমতা রয়েছে। আপনার আত্মবিশ্বাস রাশিচক্রের মধ্যে সব থেকে বেশি। কিন্তু জানেন কি মেষ চিহ্নে জন্মাবার জন্য আপনার মুখে বা মাথায় ভাল রকমের আঘাত লাগার চিহ্ন থাকার আশঙ্কা খুব বেশি।

বৃষ (১৯ এপ্রিল থেকে ২০ মে): আপনি ভীষণ বাস্তববাদী, শৃঙ্খলাপরায়ণ ও দায়িত্বশীল মানুষ। পরিবারের প্রতি স্নেহশীল। খেতে ও খাওয়াতে ভালবাসেন। এই সব কথা নিজের সম্বন্ধে অনেক বার শুনেছেন। কিন্তু এটা কি জানেন যে, ১২টি রাশির মধ্যে আপনার পর্যায়ে যাঁরা আছেন, তাঁদের মধ্যে আপনিই সবচেয়ে বেশি আয় করেন? আপনারা অনেক ছোট থেকে আয় করা শুরু করেন, আর সারা জীবন আয় করে যান। আপনারা আর যা-ই করুন আয় করাকে পবিত্রতম কর্তব্য বলে মনে করেন। আপনাদের অনেকের কাছে ঈশ্বর সাধনার থেকে বড় কাজ আয় করা। আয়ই আপনাদের কাছে ঈশ্বর।

মিথুন (২০ মে থেকে ২০ জুন): আপনি নিজের সম্বন্ধে জেনেছেন, যে কোনও বিষয় খুব তাড়াতাড়ি আপনি শিখে নিতে পারেন। যে কোনও বিপরীত পরিবেশকে সহজেই খাপ খাইয়ে নিতে পারেন। মুহূর্তেই অপরকে আপন করে নিতে পারেন। মানুষের চরিত্র খুব সহজেই অনুধাবন করতে পারেন। কিন্তু এটা কি জানেন, আজ পর্যন্ত যত জনকে নোবেল পুরস্কার দেওয়া হয়েছে তার মধ্যে সব থেকে বেশি সংখ্যক পেয়েছেন মিথুন রাশির জাতক জাতিকারা!

কর্কট (২০ জুন থেকে ২২ জুলাই): সবাই জানেন, কর্কট রাশির জাতক-জাতিকারা ভীষণ ভাবে কোনও কাজের সঙ্গে লেগে থাকতে পারেন। খুবই ভাবাবেগসম্পন্ন, স্পর্শকাতর ও বিশ্বস্ত এঁরা। কিন্তু অনেকেই জানেন না, বেশির ভাগ কর্কট রাশির জাতকের মুখের আকার হয় গোল। তার কারণ, কর্কটের অধিপতি চন্দ্র, আর চাঁদ তো গোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

horoscope sunshine astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE