Advertisement
২৫ এপ্রিল ২০২৪

স্ত্রী কি কথায় কথায় খুব রাগ করেন? জেনে নিন কী করবেন

প্রেম থেকে দাম্পত্যে রাগ, অভিমানের পর্ব লেগেই থাকে। আবার বহু ক্ষেত্রেই দেখা যায় জুটির মধ্যে কোনও একজনের রাগ সবসময় তুঙ্গে থাকে। আবার কিছু ক্ষেত্রে দু’জনের রাগই মাত্রা ছাড়িয়ে যায়। এই সব ক্ষেত্রে সম্পর্কে সুতোয় টান পড়ে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ০০:০৮
Share: Save:

প্রেম থেকে দাম্পত্যে রাগ, অভিমানের পর্ব লেগেই থাকে। আবার বহু ক্ষেত্রেই দেখা যায় জুটির মধ্যে কোনও একজনের রাগ সবসময় তুঙ্গে থাকে। আবার কিছু ক্ষেত্রে দু’জনের রাগই মাত্রা ছাড়িয়ে যায়। এই সব ক্ষেত্রে সম্পর্কে সুতোয় টান পড়ে। অনেক সময়ই দেখা যায়, বহু দাম্পত্য প্রেমে স্ত্রী কথায় কথায় মাথা গরম করে ফেলেন। রেগে যান সময়ে সময়ে। জ্যোতিষশাস্ত্র বলছে, এই সমস্যা কাটিয়ে ফেলার অনেক ধরনের উপায় রয়েছে।

আসুন জেনে নেওয়া যাক, উপায়গুলি সম্পর্কে:

আরও পড়ুন: এই তিন রাশির জাতকরা জীবনে কখনও হারতে শেখেননি

১। শাস্ত্র বলছে, রাগ কমাতে বিভিন্ন রকমের যোগভ্যাস রয়েছে, যা করলে সহজেই কমানো যায় রাগ। মাৎস্যাসন, সুখাসন, শবাসন করার পরামর্শ দেন বহু শাস্ত্রজ্ঞ।

২। স্ত্রীকে হনুমান চালিশা পাঠ করতে বলুন। এতে রাগ কমার পাশাপাশি, মানসিক শান্তি পাওয়া যায় বলেও দাবি বিভিন্ন জ্যোতিষশাস্ত্রবিদের।

৩। ঘরের আলোর রং, বেডরুমের রং সম্ভব হলে হাল্কা সবুজ রাখতে পারেন। এতে স্ত্রীর দিনভরের কাজের চাপের ক্লান্তি কমতে পারে, আর বাস্তুমতে এই আলোই স্ত্রীর রাগ কমাতে সাহায্য করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE