Advertisement
২৬ এপ্রিল ২০২৪

অতিরিক্ত শত্রু বৃদ্ধি পাচ্ছে? সহজ কিছু উপায়ের মাধ্যমে শত্রুর মুখ বন্ধ করুন

কারণে হোক বা অকারণে, জীবনে চলার পথে নিজের অজান্তেই কেউ কেউ আমাদের শত্রু হয়ে ওঠে। হয়তো অনেক সময় আমরা বুঝতেও পারি না যে, কেন এই মানুষটা হঠাৎ করে আমাদের শত্রু হয়ে উঠল। এ রকমও দেখা যায় যে, অতি প্রিয় বন্ধু কোনও কারণে হঠাৎ শত্রুতা করতে শুরু করল।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৬ মে ২০২০ ০০:০৬
Share: Save:

কারণে হোক বা অকারণে, জীবনে চলার পথে নিজের অজান্তেই কেউ কেউ আমাদের শত্রু হয়ে ওঠে। হয়তো অনেক সময় আমরা বুঝতেও পারি না যে, কেন এই মানুষটা হঠাৎ করে আমাদের শত্রু হয়ে উঠল। এ রকমও দেখা যায় যে, অতি প্রিয় বন্ধু কোনও কারণে হঠাৎ শত্রুতা করতে শুরু করল। আবার কখনও প্রতিবেশী শত্রু হয়ে উঠল। ব্যবসার ক্ষেত্রে বা চাকরির ক্ষেত্রেও নানা সম্পর্কের মানুষরা হঠাৎ করেই আমাদের শত্রু হয়ে উঠতে পারে।

কোনও কোনও ক্ষেত্রে এই শত্রুরা আমাদের বিভিন্ন ভাবে ক্ষতি করতে পারে। যা হয়তো আমাদের জীবনকে বিপন্ন পর্যন্ত করে তুলতে পারে। তাই সময় থাকতে সহজ কিছু উপায়ের মাধ্যমে শত্রুনাশ করুন।

শত্রুনাশের উপায়—

• কিছুটা কর্পুর ও কয়েকটা লবঙ্গ একসঙ্গে নিতে হবে। তার পর শনিবার কিংবা মঙ্গলবারে কর্পুরটা জ্বালতে হবে এবং সেই আগুনে লবঙ্গগুলি পোড়াতে হবে। পোড়ানোর পর যে ছাই সৃষ্টি হবে, সেই ছাই প্রতি দিন সকালে তিলক হিসেবে কপালে লাগালে শত্রুনাশের ক্ষেত্রে অত্যন্ত শুভ ফল পাওয়া যায়।

আরও পড়ুন: স্বামী কি কথায় কথায় রাগ করে? শাস্ত্র মতে কয়েকটি বাস্তু টিপস

• কিছুটা কালো তিল ও কিছুটা কালো সরষে নিন। তার পর একটি কাগজে শত্রুর নাম লিখুন এবং ওই কালো সরষে ও কালো তিল নাম লেখা কাগজে মুড়ে যে কোনও শনিবার রাতে পুড়িয়ে ফেলুন। এর ফলে শত্রুনাশ হওয়া সম্ভব।

• কালো কাপড়ে মুড়ে কিছুটা কালো তিল এবং কিছুটা গোল মরিচ নিয়ে শত্রুর নাম করে বা নাম না জানা থাকলে এমনই জলে ভাসিয়ে দিন।

• শনিবার সন্ধ্যা বেলা হলুদ হয়ে যাওয়া পাঁচটি পাতি লাবু নিয়ে তার মধ্যে শত্রুর নাম লিখুন এবং পাঁচটি পাতি লেবুর মধ্যেই পিন ফুটিয়ে সব লেবু শত্রুর নাম করে জলে ভাসিয়ে দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra Enemy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE