Advertisement
২০ এপ্রিল ২০২৪

আপনি কিসে ভয় পান, বলে দেবে আপনার রাশি (তৃতীয় অংশ)

আপনার যদি ২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে জন্ম হয়, তা হলে মকরের চরিত্র দ্বারা আপনি প্রভাবিত। মকরের জাতকের বিশেষ ভাবে গোল ওরিয়েন্টেড জীবন হয়।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ১১ মে ২০১৯ ০০:০০
Share: Save:

ধনু রাশি: আপনার জন্ম যদি ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে হয়ে থাকে, তা হলে ধনুর প্রভাবে আপনি জন্মেছেন। ধনু বৃহস্পতির রাশি। তাই এই রাশির মানুষ সবদিকে থেকে বিস্তার চান। এঁরা অ্যাডভেঞ্চার ও স্বাধীনতা প্রিয়। এঁদের জীবনে সেই বিস্তার ব্যাহত হলে এঁরা খুব ভয় পেয়ে যান। এঁরা কোনও রকম বন্ধনে জড়িয়ে পড়াকেও বেশ ভয় পান। দৈনন্দিন কর্তব্য সম্পাদন করতে গিয়ে কোনও ভাবে আটকে যাওয়া এঁদের খুবই অপছন্দ। যেমন রোজ ১০টা-৫টা অফিস করা, বা ব্যবসার কাজে কোনও দোকানে রোজ নিয়ম করে বসাকে ধনুর জাতক ভীষণ ভয় পায়।

মকর রাশি: আপনার যদি ২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে জন্ম হয়, তা হলে মকরের চরিত্র দ্বারা আপনি প্রভাবিত। মকরের জাতকের বিশেষ ভাবে গোল ওরিয়েন্টেড জীবন হয়। এঁরা নির্দিষ্ট লক্ষ্যে জীবনকে পরিচালিত করতে চায়। এঁরা সাধারণত খুব বাস্তববাদী। সাফল্য পাওয়াটাই এঁদের জীবনের প্রধান লক্ষ্য। বাড়ি-গাড়ি-যথেষ্ট ব্যাঙ্ক ব্যালান্স এঁদের চাইই-চাই। এর জন্য প্রচণ্ড জীবন সংগ্রাম চালাতেও এঁদের সমস্যা নেই। কারণ সাফল্য চাই তা যে কোনও ভাবে। এই সাফল্য না পাওয়াকে প্রচণ্ড ভয় পান মকরের জাতক। ব্যর্থতা মকরের জাতক মেনে নিতে পারে না। অসাফল্যকে এঁরা খুব ভয় পায়।

কুম্ভ রাশি: আপনার যদি ২০ জানুয়ারি থেকে ১৮ ফ্রেব্রুয়ারির মধ্যে জন্ম হয়, তবে আপনি কুম্ভের অধীনে জন্মেছেন। আপনি মানবতার পূজারী। যার ফলে নানা ধরনের সমাজসেবামূলক কাজে আপনি জড়িয়ে পড়েন। আপনি ভয়ঙ্কর ভাবে ব্যক্তি স্বাতন্ত্রে বিশ্বাসী। সেই সঙ্গে আপনার একটা নিজস্বতা আছে। কোনও ভাবে এই নিজস্বতাকে বিসর্জন দিতে হলে আপনি ভয় পেয়ে যান। আপনি আপনার আত্মার প্রকাশকে কোনও ভাবেই রুদ্ধ হতে দেন না। আপনি সব সময়ই সবার মধ্যে মিশে যাওয়ার ভয়ে ভীত থাকেন।

আরও পড়ুন: আপনি কিসে ভয় পান, বলে দেবে আপনার রাশি (দ্বিতীয় অংশ)

মীন রাশি: আপনি যদি ১৯ ফ্রেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে জন্মে থাকেন, তা হলে আপনি মীনের প্রভাবে জন্মেছেন। মানুষ হিসেবে আপনি বিশেষ ভাবে আন্তরিক। আপনি সকলকে নিজের বলে মনে করেন। কিন্তু কখনও আপনি যাঁদের ভালবাসেন, তাঁরা আপনার ভালবাসা গ্রহণ করেন না। আপনি যাঁদের প্রিয় জন বলে ভেবেছিলেন, তাঁরা আপনাকে ছেড়ে চলে যেতে পারে। এই ভাবে পরিত্যক্ত হওয়ার ভয়ে আপনি সব সময় ভীত থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fear Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE