Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ঘুমের মধ্যে নিজের স্ত্রীর স্বপ্ন দেখলে তা থেকে কী বোঝা যায়

স্বপ্ন নিয়ে চৈনিক জ্যোতিষে অনেক কাল ধরে বহু পরীক্ষা আছে। বর্তমান অংশে ঘুমের মধ্যে নিজের স্ত্রীকে স্বপ্নে দেখলে ভবিষ্যতে কী ধরনের ঘটনা ঘটতে তা কিছুটা তুলে ধরার চেষ্টা করা হল।

অসীম সরকার
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

স্বপ্ন নিয়ে চৈনিক জ্যোতিষে অনেক কাল ধরে বহু পরীক্ষা আছে। বর্তমান অংশে ঘুমের মধ্যে নিজের স্ত্রীকে স্বপ্নে দেখলে ভবিষ্যতে কী ধরনের ঘটনা ঘটতে তা কিছুটা তুলে ধরার চেষ্টা করা হল।

(১) যদি স্বপ্নে দেখা যায় নিজের স্ত্রী কারও সঙ্গে ঝগড়া করছে, তাতে বোঝায় সে অল্প দিনের মধ্যে অসুস্থ হয়ে পড়বে।

(২) আর যদি স্বপ্নে দেখা যায় স্ত্রী নিজেই অসুস্থ হয়ে পড়েছে, তা হলে বোঝায় আপনি, মানে স্বামী কোনও ব্যবসা সংক্রান্ত কাজে ক্ষতির মধ্যে পড়বেন। এ ব্যাপারে আগাম সতর্ক হতে হবে।

(৩) যদি স্বপ্নে দেখা যায় স্ত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে, তাতে নির্দেশ করে ভবিষ্যতে আপনার সামনে দুর্ভাগ্য নেমে আসবে।

(৪) যদি স্বপ্নে দেখে থাকেন যে আপনার স্ত্রী হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে গেল, এতে বোঝায় আপনার স্ত্রী অন্তঃসত্ত্বা হলে শীঘ্রই তার গর্ভস্থ সন্তানের ক্ষতি হতে চলেছে।

(৫) স্বপ্নে যদি দেখে থাকেন আপনার স্ত্রী মারা গিয়েছে, এই স্বপ্ন বেশ শুভ। এতে বোঝায় আপনার স্ত্রী অনেক দিন বাঁচবেন আর উত্তরোত্তর আপনাদের দাম্পত্য ভালবাসা আরও বর্ধিত হতে থাকবে।

(৬) ঘুমের মধ্যে কেউ যদি তার স্ত্রীকে অনেক অল্প বয়স্ক দেখেন, বিশেষ করে যাদের অনেকদিন বিয়ে হয়ে গিয়েছে, এতে বোঝায় তাদের দাম্পত্য সম্পর্ক আরও মধুর হবে। আর বোঝায় সুখী দাম্পত্য জীবন।

(৭) স্বপ্নে যদি দেখেন স্ত্রী আপনাকে ছেড়ে চলে যাছে বা ডিভোর্স হতে চলেছে, তার মানে বোঝায় আপনি বাস্তব জীবনে আর সকলের চেয়ে অনেক বেশি স্ত্রীর প্রতি যত্ন নিয়ে থাকেন। পাছে তাকে হারাতে হয়, এই ভয় থেকেই এই স্বপ্নের উদ্ভব।

(৮) যদি স্বপ্নে দেখেন স্ত্রীর সঙ্গে আপনার হাতাহাতি, মারামারি ও ঝগরা চলছে, এতে বোঝায় খুব শীঘ্রই আপনার বাড়িতে কারও স্বাস্থ্যহানি হতে চলেছে বা কেউ কোনও কঠিন অসুখে পড়তে চলেছে।

(৯) স্বপ্নে দেখেছেন স্ত্রীর সঙ্গে কথাবার্তা চলছে, এতে বোঝায় খুব শীঘ্রই সাময়িক ভাবে আপনার স্ত্রী আপনাকে ছেড়ে চলে যাবে। যাকে বলা যায় সাময়িক বিচ্ছেদ।

(১০) ঘুমের মধ্যে স্বপ্নে কেউ যদি দেখে থাকে তার স্ত্রী ব্যভিচারে লিপ্ত রয়েছে, এতে বোঝায় সেই ব্যাক্তি ভীষণ সমস্যায় জড়িয়ে পড়বে। তাকে মাথা ঠান্ডা রেখে সমস্যার জটিল আবর্ত থেকে বেরিয়ে আসতে হবে।

(১১) স্বপ্নে যদি দেখে থাকেন আপনার স্ত্রী কারও সঙ্গে ডেট করছে, এটা বিশেষ সুখবর। কারণ খুব তাড়াতাড়ি আপনার কোনও কাজের জন্য আপনি বিখ্যাত হতে চলেছেন অথবা আপনার কর্মক্ষেত্রে আপনার কোনও প্রমোশন হতে চলেছে।

(১২) স্বপ্নের মধ্যে আপনি যদি দেখে থাকেন যে, আপনি ও আপনার স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া হয়ে গেল, নিশ্চিত থাকুন এটা অবশ্যই সুখবর। এতে বোঝায় আপনাদের দাম্পত্য সম্পর্ক বেশ মধুর এবং পারিবারিক জীবনে আপনারা পরস্পরকে খুব ভালবাসেন।

(১৩) স্বপ্নে দেখলেন আপনার স্ত্রীর সঙ্গে কোল্ডওয়ার চলছে, তার মানে বোঝায় আপনি বেশ কিছুদিন ধরে কোনও কাজের জন্য কাউকে বিশ্বাস করছেন। তার ফলে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। এতে ভয়ের কিছু নেই। খুব শীঘ্রই আপনাদের মধ্যে খুব সুন্দর সম্পর্ক বিরাজ করবে।

( ১৪) স্বপ্নে দেখলেন আপনি ও আপনার স্ত্রী লক্ষ্মী-নারায়ণের মতো পাশাপাশি বসে রয়েছেন, আর মুখে মৃদুহাসি, এতে বোঝায় আপনাদের মধ্যে সুখ-সহ যে দাম্পত্য প্রেম ও ভালবাসা আছে তা আগামী দিনে আরও বর্ধিত হতে থাকবে এবং শান্তিপূর্ণ জীবন হবে।

(১৫) স্বপ্নে দেখলেন আপনি আপনার স্ত্রীর সঙ্গে এক সঙ্গে স্নান করছেন, এতে বোঝায় খুব শীঘ্রই আপনার কেরিয়ারে উন্নতি হতে চলেছে।

আরও পড়ুন: ছোটবেলায় কখন শিক্ষকদের থেকে শত্রুতার সম্মুখীন হতে হয়

(১৬) যদি দেখেন, আপনি আপনার স্ত্রীর সঙ্গে পাশাপাশি শুয়ে আছেন, এই স্বপ্ন নির্দেশ করে দু’জনে একাত্মা ও সুখী পারিবারিক জীবন। সেই সঙ্গে বোঝায় আপনাদের আর্থিক স্বচ্ছলতা ক্রমশ বৃদ্ধি পেতে থাকবে।

(১৭) স্বপ্নে আপনি যদি স্ত্রীকে আলিঙ্গন করেন, এটা মোটেই ভাল স্বপ্ন নয়। এতে বোঝায় আপনারা একই ছাদের তলে অবস্থান করছেন, কিন্তু পরস্পর পরস্পরের থেকে আলাদা। আপনাদের মধ্যে দ্বন্দ্ব বিরাজ করছে। এতে ভবিষ্যতে বিচ্ছেদ আসতে পারে। সত্বর নিজেদের সংশোধন করে নিন।

(১৮) স্বপ্নে যদি দেখেন আপনার স্ত্রী পাগল হয়ে গিয়েছে, এতে বোঝায় সে আপনাকে একটা ভীষণ সুখী জীবন দেবে যেখানে পারিবারিক জীবন হবে উষ্ণ ভালবাসায় পরিপূর্ণ।

(১৯) স্বপ্নে যদি দেখে থাকেন যে আপনার স্ত্রী অন্য কাউকে বিয়ে করতে চলেছে, তাতে বোঝায় সে কোনও দুর্ভাগ্যের মধ্যে পড়তে চলেছে।

(২০) স্বপ্নে দেখলেন আপনার স্ত্রী পরপুরুষের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত, স্বাভাবিক এই রকম স্বপ্ন দেখলে আপনার মন খারাপ হবেই। চিন্তা করবেন না, আপনি যে স্বপ্ন দেখেছেন তা অত্যন্ত ভাল জাতের স্বপ্ন। এর মানে আপনার স্ত্রী আপনাকে ভীষণভ ভালবাসে। তার ভালবাসার জন্যে লোকে আপনাদের দাম্পত্য সম্পর্কে ঈর্ষার চোখে দেখে থাকে। যতই দিন যাবে আপনাদের প্রেমের সম্পর্ক আরও মধুর হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife Dream Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE