Advertisement
১১ মে ২০২৪

আপনার রাশিচক্রে ‘কেন্দ্রদ্রুম’ যোগ নেই তো? এই অশুভ যোগ থাকলে কী হয় জানেন?

জ্যোতিষশাস্ত্র মতে প্রচুর শুভ অশুভ যোগ আছে। আমাদের রাশিচক্রে শুভ অশুভ যোগ মিশ্রিত থাকে। তার মধ্যে কেন্দ্রদ্রুম যোগ একটি অশুভ যোগ। কারও হয়তো শুভ যোগ বেশি থাকে, কারও অশুভ যোগ বেশি থাকে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

জ্যোতিষশাস্ত্র মতে প্রচুর শুভ অশুভ যোগ আছে। আমাদের রাশিচক্রে শুভ অশুভ যোগ মিশ্রিত থাকে। তার মধ্যে কেন্দ্রদ্রুম যোগ একটি অশুভ যোগ। কারও হয়তো শুভ যোগ বেশি থাকে, কারও অশুভ যোগ বেশি থাকে। রাশিচক্রে শুভ যোগ থাকলে যেমন জাতকের জীবন আনন্দময় হয়ে ওঠে, ঠিক তেমনই অশুভ যোগ থাকলে জীবন সমস্যাবহুল ও হতাশাময় হয়ে ওঠে।

কেন্দ্রদ্রুম যোগ একটা অশুভ যোগ। জ্যোতিষমতে রাশিচক্রে যখন চন্দ্রের সঙ্গে বা আগে বা পরে কোনও গ্রহ না থাকে তখন এই কেন্দ্রদ্রুম যোগ সৃষ্টি হয়।দেখে নেওয়া যাক কেন্দ্রদ্রুম যোগ কোনও জাতকের জীবনে থাকলে তা ঠিক কী রকম অশুভত্ব সৃষ্টি করে।

• যদি কোনও জাতকের কেন্দ্রদ্রুম যোগ থাকে, তা হলে সেই জাতকের জীবনে আর্থিক ভোগান্তি থাকে। জাতক জীবনে যতই উপার্জন করুক না কেন, আর্থিক উন্নতি কখনই সক্ষম হবেন না।

আরও পড়ুন : কোথায় রয়েছে আপনার মনের মানুষ (শেষ অংশ)

• কেন্দ্রদ্রুম যোগ থাকলে জীবনে যদি কোনও ভাবে অর্থ জমাতে পারেও তা কোনও না কোনও কারণে হাতছাড়া হয়ে যায়।

• পরিবারেও এই সব জাতক প্রচুর অশান্তিপূর্ণ জীবনযাপন করে। বৃদ্ধ বয়সে এদের খুব পরাধীনতা ভোগ করতে হয়।

• এই যোগ থাকলে শেষ জীবনে নিজেদের মানুষের কাছ থেকে প্রতারিত হতে হয়। নিজেদের মানুষ বলতে যেমন ভাই-বোন, সন্তান, খুব ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ইত্যাদি নিজের পরিবার বর্গের দ্বারা প্রতারিত হওয়ার আশঙ্কা থাকে। এবং জীবনে অতিরিক্ত দারিদ্রতা সহ্য করতে হয়।

• যদি কারও রাশিচক্রে এই কেন্দ্রদ্রুম যোগ থাকে, তা হলে খুব শীঘ্র এই যোগের প্রতিকার করে নেওয়া আবশ্যক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kendrodrum Yog Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE