Advertisement
২৫ এপ্রিল ২০২৪

এটিএম-এর পিন কোড আপনার আর্থিক অবস্থার নির্দেশ দেবে (দ্বিতীয় অংশ)

যে দিন থেকে এই পিন কোড পেলেন, বলা যেতে পারে আপনাকে সতর্ক করে দেওয়া হল, এখন থেকে যত দিন এই পিন কোড আপনার অধিকারে থাকবে, তত দিন আপনাকে খরচের উপর লাগাম টানতে হবে। অন্যদের দেখে লটারি কাটলে আপনাদের নিরাশ হতে হবে, কারণ যেখানে লেখা আছে পরিশ্রমের মাধ্যমে আয় করার কথা, সেখানে বিনা পরিশ্রমে ফাটকায় আয় হয় না।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৫
Share: Save:

যাঁদের পিন কোডের সংখ্যার যোগফল ৪: এই সংখ্যা এলে বলা যায়, আপনাদের প্রতিটা টাকা খুব কষ্ট করে রোজগার করতে হবে। ২-এর মতো আর্থিক সমস্যা হয়ত থাকবে না, আবার ৩-এর মতো অতি সহজে কোনও আয় হবে না। তবে খরচ করতে হবে অনেক চিন্তা ভাবনা করে, আয়ের সঙ্গে সঙ্গতি রক্ষা করে। না হলে দারিদ্র আপনাদের গ্রাস করতে পারে।

যে দিন থেকে এই পিন কোড পেলেন, বলা যেতে পারে আপনাকে সতর্ক করে দেওয়া হল, এখন থেকে যত দিন এই পিন কোড আপনার অধিকারে থাকবে, তত দিন আপনাকে খরচের উপর লাগাম টানতে হবে।

অন্যদের দেখে লটারি কাটলে আপনাদের নিরাশ হতে হবে, কারণ যেখানে লেখা আছে পরিশ্রমের মাধ্যমে আয় করার কথা, সেখানে বিনা পরিশ্রমে ফাটকায় আয় হয় না।

আপনাদের লটারিতে আয় যদি না হয়, তবে আশঙ্কার কিছু নেই। নানা ধরনের বিনিয়োগ থেকে আয় হবেই। বুদ্ধি করে বিভিন্ন জায়গায় বিনিয়োগ করলে ভাল রিটার্ন পেতে পারেন।

আরও পড়ুন: এটিএম-এর পিন কোড আপনার আর্থিক অবস্থার নির্দেশ দেবে (প্রথম অংশ)

যাঁদের পিন কোডের যোগফল ৫: আপনি যখন থেকে এই পিন কোড পেলেন, সেই সময় থেকে আপনার ভাল সময় আরম্ভ হল। বিশেষ করে যাঁরা ব্যবসা করে করেন, তাঁদের ক্ষেত্রে এই পিন কোড থাকাকালীন আয় বাড়ানোর পক্ষে খুবই উপযুক্ত সময়।

যে মুহূর্ত থেকে এই পিন নম্বর পেলেন, সেই সময় থেকেই প্রকৃতি আপনাকে বলছে, উদ্যোগী হও আর আয় করো। এই সময়কে নষ্ট করো না, কাজে লাগাও। একেবারে নতুন, আনকোরা ব্যবসা থেকে আপনারা সব সময় ভাল অর্থ পাবেন।

যাঁদের পিন কোডের সংখ্যার যোগফল ৬: যাঁদের পিন কোডের যোগফল ৬, তাঁরা বিশেষ ভাবে ভাগ্যবান। এই সংখ্যা প্রাচুর্য ও স্বচ্ছলতার প্রতীক। এই সংখ্যাও ৩-এর মতো সহজ আয়ের নির্দেশক।

এই সংখ্যা থেকে যে বিরাট আয় হয়, তা অন্যের কাছ থেকে পাওয়া উপহার, লটারি বা উত্তোরাধিকার সূত্রে পাওয়া বোঝায়। ‘আইডেল ইনকাম’ বা অলস আয় বলতে যা বোঝায়, এই সংখ্যা তারই প্রতীক। অর্থাৎ না খেটে অর্থ পাওয়া। এঁদের অর্থ পাওয়ার সঙ্গে পরিশ্রমের তেমন কোনও সম্পর্ক নেই।

এঁরা যে বিশাল ধনী বা বিরাট মাপের বড়লোক হবেন, তেমন নয়। আবার এঁরা কখনও গরিবও হবেন না। অদ্ভুত এই সংখ্যার তাৎপর্য। এঁরা যে কাজ করতে চান, তার জন্য যে পরিমাণ অর্থ দরকার, তা সব সময় পেয়ে যাবেন। অন্তত এই পিন কোড যত দিন থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Numerology ATM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE