Advertisement
১৭ জুন ২০২৪
Astrological Tips

নতুন বছরে কোন রাশির জাতকদের জন্য কোন রঙের ব্যবহারে রঙিন জীবন? কোন সংখ্যা শুভ?

জ্যোতিষশাস্ত্র মতে, নতুন বছরে বিভিন্ন রাশির জাতক-জাতিকারা বিশেষ কিছু রঙের ব্যবহারে জীবনে উন্নতি করতে পারবেন।

নতুন বছরে বেছে নিন আপনার শুভ রং।

নতুন বছরে বেছে নিন আপনার শুভ রং। প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৯:১৬
Share: Save:

জ্যোতিষশাস্ত্রে এবং বাস্তুশাস্ত্রে সব রঙের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রত্যেকটা রঙের ব্যবহার আমাদের জীবনে বিশেষ প্রভাব ফেলে। প্রত্যেক গ্রহকে সন্তুষ্ট করার জন্য আলাদা আলাদা রঙের ব্যবহার করা হয়। রাশি অনুযায়ী নতুন বছরে জামা কাপড় বা ঘরের রং ব্যবহার করে জীবনে নিয়ে আসুন রঙিন সুখের ছোঁয়া।

মেষ

সাধারণত লাল রং মেষ রাশির মানুষদের জন্য শুভ। তবে নতুন বছরে জীবনে উন্নতি করতে এবং ধনসম্পদ বৃদ্ধিতে ব্যবহার করুন সাদা এবং হলুদ রং। নীল, কালো এবং সবুজ রং ব্যবহার করা যাবে না। এ বছরে আপনার শুভ সংখ্যা হবে ৭ ও ৯।

বৃষ

নতুন বছরে বৃষ রাশির শুভ রং সাদা এবং গোলাপি।বৃষ রাশির জাতক-জাতিকারা লাল ও হলুদ রং ব্যবহার না করলেই ভাল।এই বছরে আপনার শুভ সংখ্যা ৬।

মিথুন

মিথুন রাশির জন্য নতুন বছরে শুভ রং হল হলুদ, সবুজ, গোলাপি এবং সাদা। এই রাশির মানুষরা নিজের মনকে শান্ত রাখতে চাইলে বেশি করে সাদা রং ব্যবহার করুন। নতুন বছরে আপনার শুভ সংখ্যা হবে ৫।

কর্কট

নতুন বছরে কর্কট রাশির জন্য অত্যন্ত শুভ রং হল রুপালি, সোনালি, সাদা এবং লাল। এই সকল রঙের ব্যবহার করলে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। তবে খুব বেশি হালকা রঙ ব্যবহার না করাই ভাল। এই বছর আপনার শুভ সংখ্যা হল ২ ও ৬।

সিংহ

নতুন বছরে সিংহ রাশির জন্য শুভ রং হল লাল, কমলা, হলুদ ও সোনালি। এই সব রঙের ব্যবহার করলে নিজের ব্যক্তিত্বের ওপর শুভ প্রভাব পরবে। তবে এই বাদামি রং ব্যবহার করা যাবে না। এই রাশির মানুষদের শুভ সংখ্যা ৭।

কন্যা

নতুন বছরে কন্যা রাশির জাতক-জাতিকারা সবুজ, হলুদ এবং নীল রং ব্যবহার করুন। এই রংগুলির ব্যবহার আপনার জীবনে সাফল্য নিয়ে আসবে। তবে লাল রং ব্যবহার একেবারেই করা যাবে না। এই বছর আপনার শুভ সংখ্যা ১, ৬ ও ৭।

তুলা

তুলা রাশির ক্ষেত্রে নতুন বছরের শুভ রং হল সাদা এবং কমলা। এই রংগুলির ব্যবহার জীবনে এগিয়ে যেতে আপনাকে সাহায্য করবে। এ ছাড়া আকাশি রং ব্যবহার করতে পারেন। আপনার শুভ সংখ্যা ৮ ও ১০।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা নতুন বছরে সাদা, লাল এবং কমলা রং খুব বেশি ব্যবহার করুন। এই রংগুলি আপনার জীবনে স্থায়িত্ব নিয়ে আসবে। নতুন বছরে আপনার শুভ সংখ্যা ১ ও ৩।

ধনু

নতুন বছরে জীবনকে আরও সুন্দর করে তুলতে ধনু রাশির জাতক-জাতিকারা কমলা, হালকা হলুদ, সবুজ ও নীল রং ব্যবহার করুন। এই বছর আপনার শুভ সংখ্যা ৩।

মকর

এই বছর মকর রাশির ক্ষেত্রে শুভ রং হল কালো এবং বেগুনি। এই রংগুলি ব্যবহার করলে জীবন থেকে সমস্যা অনেকাংশে কমে যাবে। নতুন বছরে আপনার শুভ সংখ্যা ৩, ৯।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক-জাতিকারা নীল এবং বেগুনি রং ব্যবহার করুন। এই রংগুলির ব্যবহারে জীবনে শান্তি বাড়বে। সামাজিক প্রতিষ্ঠার ক্ষেত্রে শুভ ফল নিয়ে আসবে। নতুন বছরে আপনার শুভ সংখ্যা ২২।

মীন

নতুন বছরে মীন রাশির জাতক-জাতিকাদের জন্য উপযুক্ত রং হল কমলা, হলুদ এবং গোলাপি। এই রংগুলির ব্যবহার মীন রাশির মানুষদের ভাগ্য ফেরাতে সাহায্য করবে।শুভ ফল পেতে হলুদ এবং গোলাপি রং বেশি ব্যবহার করুন। এই বছর আপনার শুভ সংখ্যা ৯।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips colour Number
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE