Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Saturn

শনির রাশি পরিবর্তনে কোন রাশির উপর কী প্রভাব পড়বে

মেষ রাশির কর্ম এবং আয়ক্ষেত্রের অধিপতি গ্রহ শনি। ফলে মেষ রাশির শরীরের উপর অশুভ প্রভাবের আশঙ্কা। স্থান পরিবর্তনের সম্ভাবনা। সন্তান সুখের ক্ষেত্রেও প্রভাব পড়বে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ০৮:৩৫
Share: Save:

মেষ রাশির কর্ম এবং আয়ক্ষেত্রের অধিপতি গ্রহ শনি। ফলে মেষ রাশির শরীরের উপর অশুভ প্রভাবের আশঙ্কা। স্থান পরিবর্তনের সম্ভাবনা। সন্তান সুখের ক্ষেত্রেও প্রভাব পড়বে। মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে।

বৃষ রাশির ভাগ্য এবং কর্ম রাশির অধিপতি শনি। গৃহ সুখের উপর অশুভ প্রভাব পড়ার আশঙেকা। পড়াশোনায় বাধার সৃষ্টি হতে পারে। দুর্ঘটনা থেকে সচেতনতা অবলম্বন জরুরি। দাম্পত্য সুখের হানির আশঙ্কা। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে প্রভাব পড়বে। ব্যয় বা খরচের উপরও প্রভাব পড়বে।

মিথুন রাশির ক্ষেত্রে ভাইয়ের সাহায্য প্রাপ্তির সম্ভাবনা। শত্রু সংক্রান্ত বিষয়ে শুভ ফল প্রাপ্ত হবে। আর্থিক এবং অন্যান্য বিষয়ে লাভ হতে পারে।

কর্কট রাশির পরিবার বা প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্কের হানি হবে। আর্থিক ক্ষেত্রে (বিশেষত পারিবারিক) অশুভ প্রভাব পড়ার আশঙ্কা। সন্তান সুখের ক্ষেত্রে অশুভ প্রভাব পড়বে।

আরও পড়ুন:

সিংহ রাশির স্বাস্থ্যের বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি। গৃহসুখ এবং মাতৃ সুখের উপর অশুভ প্রভাব পড়ার আশঙ্কা। মায়ের স্বাস্থ্যের বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি।

কন্যা রাশির ভাইয়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। শত্রুনাশ, ঋণ এবং রোগ সংক্রান্ত বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি।

তুলা রাশির আত্মীয় বা প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের হানি ঘটবে। সন্তান সুখে অশুভ প্রভাব পড়ার আশঙ্কা। দাম্পত্য সুখের হানি, স্ত্রীর স্বাস্থ্যের উপর অশুভ প্রভাবের আশঙ্কা।

বৃশ্চিক রাশির স্বাস্থ্যের সম্পর্কে সচেতনতা অবলম্বন জরুরি। গৃহসুখ এবং মায়ের শরীর সম্পর্কে সচেতনতা অবলম্বন জরুরি।

ধনু রাশির সন্তান সুখ এবং সন্তানের স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা জরুরি। ভাগ্যের পূর্ণ সহায়তায় বাধা আসবে।

মকর রাশির গৃহসুখ, মাতৃসুখ, পড়াশোনার ক্ষেত্রে অশুভ প্রভাবের আশঙ্কা। মায়ের সাস্থের অবনতির আশঙ্কা। আইনি সমস্যা থেকে সাবধানতা জরুরি।

কুম্ভ রাশির দাম্পত্য সুখের হানি, স্ত্রীর শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে সামান্য পরিবর্তন ঘটতে পারে।

মীন রাশির কথার উপর নিয়ন্ত্রণ জরুরি। কথার কারণে সম্পর্কের অবনতির আশঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saturn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE