Advertisement
০৬ মে ২০২৪
Birth Chart

ফেব্রুয়ারি মাসে রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে কোন রাশি কেমন ফল পাবে

মেষ রাশির অধিপতি মঙ্গলের অবস্থান ধনু রাশিতে। ফেব্রুয়ারি মাসে মেষ রাশির রোগ, শত্রু, ঋণ সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ায় সম্ভাবনা খুবই কম।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ০৭:৫২
Share: Save:

মেষ রাশির অধিপতি মঙ্গলের অবস্থান ধনু রাশিতে। ফেব্রুয়ারি মাসে মেষ রাশির রোগ, শত্রু, ঋণ সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ায় সম্ভাবনা খুবই কম। শুভফল প্রাপ্তির সম্ভাবনা প্রতিযোগিতা বা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

বৃষ রাশির রোগ, ঋণ এবং শত্রু সম্পর্কিত বিষয়ে ভোগার সম্ভাবনা কম হলেও প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে মধ্যম বা মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে খুবই শুভফল প্রাপ্তির সম্ভাবনা। বিশেষ করে শত্রু সংক্রান্ত বিষয়ে। শুভ প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও।

কর্কট রাশির রোগ সংক্রান্ত বিষয়ে সামান্য সমস্যা থাকলেও ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় ভোগার সম্ভাবনা কম, প্রতিযোগিতা তথা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও শুভ।

সিংহ রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথমার্ধ খুবই শুভ। বিশেষ শুভ শত্রু সংক্রান্ত সমস্যার ক্ষেত্রে। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে সামান্য প্রচেষ্টায় জয়লাভের সম্ভাবনা।

কন্যা রাশির মাসের প্রথমার্ধে বিশেষ সচেতনতা অবলম্বন জরুরি রোগ এবং ঋণের ক্ষেত্রে। পেটের রোগ সমস্যা দিতে পারে। ঋণ সংক্রান্ত বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি। মাসের দ্বিতীয়ার্ধ শুভ। মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

তুলা রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ার সম্ভাবনা নেই। প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও শুভ।

বৃশ্চিক রাশির রোগ, ঋণ এবং শত্রু সম্বন্ধে বিশেষ সচেতনতা জরুরি। অর্থনৈতিক সমস্যা নাজেহাল করতে পারে। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও কঠোর পরিশ্রমই সাফল্য দিতে পারে।

ধনু রাশির শুভ যোগ রোগ, ঋণ, শত্রু সংক্রান্ত বিষয়ে। আর্থিক আয় বৃদ্ধির সম্ভাবনা। শুভ প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও।

মকর রাশির পেটের সমস্যায় ভোগার সম্ভাবনা, ঋণ বৃদ্ধির সম্ভাবনা। শত্রু সংক্রান্ত বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরি। প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও সচেতনতা অবলম্বন জরুরি।

কুম্ভ রাশির মাসের প্রথমার্ধ বিশেষ শুভ রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে। শুভ প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও। মাসের দ্বিতীয়ার্ধে ফলের সামান্য পরিবর্তন।

মীন রাশির পেটের রোগ, বিশেষত বদহজম ও পিত্ত সংক্রান্ত রোগ সমস্যা দিতে পারে। সচেতনতা অবলম্বন জরুরি শত্রু এবং ঋণ সংক্রান্ত বিষয়ে। প্রতিযোগিতা-প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও খুব শুভ বলা যায় না, বিশেষ সচেতনতা অবলম্বন জরুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE