Advertisement
০৫ মে ২০২৪
Birth Chart

মে মাসে দাম্পত্যসুখ এবং প্রেমের ক্ষেত্রে কোন রাশি কেমন ফল পাবে

মেষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান কেতুর। দৃষ্টি সম্পর্ক রবি এবং রাহুর সঙ্গে। দাম্পত্য সুখের ক্ষেত্রে মাসের প্রথম অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মাসের দ্বিতীয় অর্ধ তুলনামূলক শুভ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৪ মে ২০২২ ০৮:১৪
Share: Save:

মেষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান কেতুর। দৃষ্টি সম্পর্ক রবি এবং রাহুর সঙ্গে। দাম্পত্য সুখের ক্ষেত্রে মাসের প্রথম অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মাসের দ্বিতীয় অর্ধ তুলনামূলক শুভ। প্রেমপ্রীতির ক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

বৃষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি এবং শনির। দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের দ্বিতীয় অর্ধে ফলের শুভত্ব বৃদ্ধি পাবে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রেও।

মিথুন রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে অবস্থান। শুভ দাম্পত্য সুখের ক্ষেত্রে। প্রেমপ্রীতির ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

কর্কট রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল দান করবে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রে।

সিংহ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে অবস্থান হলেও মঙ্গলের সঙ্গে সহাবস্থানের কারণে দাম্পত্য সুখের ক্ষেত্রে পূর্ণ সুফল প্রাপ্তি ঘটবে না। মাসের দ্বিতীয় অর্ধে মঙ্গলের রাশি পরিবর্তনের পর শুভত্ব বৃদ্ধি পাবে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রে।

কন্যা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে অবস্থান সহাবস্থান শুক্রের। দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তন ঘটবে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রে।

তুলা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান রবি এবং রাহুর, দাম্পত্য সুখের ক্ষেত্র অশুভ পাপ কার্তারি যোগে অবস্থান । দাম্পত্য সুখের ক্ষেত্র মোটেই শুভ নয়। মধ্যম প্রেমপ্রীতির ক্ষেত্রে।

বৃশ্চিক রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির বৃহস্পতির সঙ্গে অবস্থান, ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক মঙ্গলের। মাসের প্রথম অর্ধে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে ফলের পরিবর্তন ঘটবে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র।

ধনু রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হবে। প্রেমপ্রীতির ক্ষেত্রে শুভ ফল আশা করা যায় না।

মকর রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির শুভ ফল আশা করা যায় দাম্পত্য সুখের ক্ষেত্রে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র।

কুম্ভ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতি উচ্চস্ত হলেও অশুভ যোগে অবস্থান। দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে শনি এবং মঙ্গলের দৃষ্টি সম্পর্ক। দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র।

মীন রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE