Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Astrological Tips

হঠাৎই ব্যবসায় বিপুল ক্ষতি হয়ে গেল? হাতে যে রত্নটি ধারণ করেছেন, সেটা আপনার জন্য সঠিক তো?

রত্ন ধারণের আগে কোনও উপযুক্ত অভিজ্ঞ জ্যোতিষীর মত নেওয়া আবশ্যক। জন্মছকে যে সমস্ত গ্রহ শুভ সেই গ্রহের রত্ন আপনি অনায়াসে ধারণ করতে পারেন।

—প্রতীকী ছবি।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৫:৩৯
Share: Save:

রত্ন ধারণের নির্দিষ্ট কিছু নিয়ম আছে। রত্ন ধারণ করলেই হল না। প্রথমেই বলব রত্ন ধারণের আগে কোনও উপযুক্ত অভিজ্ঞ জ্যোতিষীর মত নেওয়া আবশ্যক। জন্মছকে যে সমস্ত গ্রহ শুভ সেই গ্রহের রত্ন আপনি অনায়াসে ধারণ করতে পারেন। কিন্তু অশুভ গ্রহের রত্ন, বিশেষ করে রক্তপ্রবাল, গোমেদ, ক্যাটসআই, নীলা এমন কি কোনও কোনও ক্ষেত্রে চুনি, পান্না, হিরে ধারণ করার আগে ভাল করে দেখে নেওয়া উচিত যে, এই রত্নগুলো ধারণ করলে বাস্তবে আপনার অপকার হবে না তো?

১। আপনার কোষ্ঠীতে যদি মঙ্গল অশুভ হয়, তাহলে রক্ত প্রবাল ধারণ করলে আপনার প্রানহানির আশঙ্কা থাকতে পারে। আপনার পরিবারের বিপদ, আপনার শারীরিক অসুস্থতা বাড়তে পারে।

২। যদি রাহু অশুভ হয় তা হলে গোমেদ ধারণে হঠাৎ করে ভাগ্য বিপর্যয় বাড়তে পারে। আপনি উগ্র স্বভাবের হয়ে উঠতে পারেন।

৩। জন্মছকে কেতুর স্থান খারাপ থাকায় ক্যাটসআই ধারণে শত্রু বৃদ্ধি হতে পারে।

৪। চুনি ধারণের আগে দেখতে হবে রবির স্থান। রবি যদি অশুভ হয় তা হলে চুনি ধারণে মাথা যন্ত্রণা, হার্টের অসুখ, হতে পারে। তা ছাড়া দাম্পত্য অশান্তিও সৃষ্টি হয়।

৫। বুধ অশুভ থাকায় পান্না ধারণে নার্ভের সমস্যা দেখা দেয় ও ব্যবসায় ক্ষতি হতে পারে।

৬। শুক্র অশুভ হওয়ায় হিরে ধারণে বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বেড়ে যাবে এবং অর্থ ব্যয় হবে।

৭। বিশেষ করে নীলা ধারণ খুব সাবধানে করতে হবে। শুধু ছকে শনি খারাপ দেখলেই হবে না। চেহারার অবস্থা দেখে রত্ন ধারণ করতে হবে। নীলা ধারণের আগে বালিশের নীচে সাত দিন রেখে শুতে হবে। যদি কোনও ক্ষতি না হয় তা হলেই ধারণ করবেন।

জন্মকোষ্ঠী অনুযায়ী সঠিক রত্ন ধারণ করার আগে অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নিন। শখ করে রত্ন ধারণে অর্থনৈতিক, পারিবারিক, শারীরিক সব দিক থেকেই বিপর্যয় আসতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE