Advertisement
০৩ মে ২০২৪
Astro Tips

Astro Tips: এই গাছের ডাল ভেঙে মা লক্ষ্মীর চরণে রাখলে ধনবান হতে পারবেন

বাস্তুশাস্ত্র অনুসারে মনে করা হয় সামান্য একটা গাছের ডাল পরিবর্তন করে দিতে পারে আমাদের অর্থভাগ্যকে। এই কথা হয়তো অনেকে বিশ্বাস নাও করতে পারেন। কিন্তু এ কথাটাও সত্যি যে ভক্তি শ্রদ্ধায় এক অপরূপ শক্তি আছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতি অপালা
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ০৮:২২
Share: Save:

বাস্তুশাস্ত্র অনুসারে মনে করা হয় সামান্য একটা গাছের ডাল পরিবর্তন করে দিতে পারে আমাদের অর্থভাগ্যকে। এই কথা হয়তো অনেকে বিশ্বাস নাও করতে পারেন। কিন্তু এ কথাটাও সত্যি যে ভক্তি শ্রদ্ধায় এক অপরূপ শক্তি আছে। নানা প্রকার উপাচারের মাধ্যমে আমরা আমাদের ঘুমন্ত ভাগ্যকে জয় করার চেষ্টা করি। তাতে কখনও সফল হই আবার কখনও অসাফল্যও আসে। তবে এই উপাচারের মাধ্যমে আমরা অবশ্যই সাফল্য পাব।

আমরা ঘরে নানা প্রকার গাছ লাগাই। এই সব গাছের মধ্যে কিছু গাছ আমাদের ঘরের সৌন্দর্য্য বৃদ্ধির জন্য, আবার কিছু গাছ রয়েছে যা আমাদের আর্থিক উন্নতিতে সাহায্য করে। গাছের মধ্যে রয়েছে এক অপার শক্তি।

এমন কিছু গাছ আছে যা বাড়ি থেকে নেগেটিভ শক্তিকে দূর করতে সাহায্য করে। আবার এমন একটি গাছ আছে যা আর্থিক উন্নতিতে সাহায্য করে। দেখে নেব কোন গাছের ডাল দিয়ে করতে হবে এই উপাচারটি।

উপাচারটি কী ভাবে করতে হবে—

যে কোনও পূর্ণিমার দিন একটা অপরাজিতা গাছের ডাল ভেঙে আনতে হবে। তার পর সেই ডালটি মা লক্ষ্মীর চরণে রেখে দিতে হবে এবং নিত্য যেমন মা লক্ষ্মীর পুজো করা হয় তেমন করতে হবে। তার পরের দিন সেই ডালটিকে টাকা রাখার জায়গায় বা নিজের মানিব্যাগে রেখে দিতে হবে।

এই ক্রিয়াটি সঠিক নিয়ম মেনে করতে পারলে যদি অর্থ কষ্ট থাকে তা একেবারে দূর হয়ে যাবে। এ ছাড়া যে কোনো আর্থিক সমস্যা থাকলে তা থেকে মুক্তি পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astro Tips laxmi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE