Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lord Hanuman

যাঁদের ওপর হনুমানজির কৃপা থাকে তাঁরা কেমন মানুষ হন

আমরা সকলেই জানি হনুমানজি বীর এবং অজেয় দেবতা। হনুমানজির কৃপা যাঁদের উপর থাকে তাঁদের সহজে কোনও বিপদ স্পর্শ করতে পারে না।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ০৮:২২
Share: Save:

আমরা সকলেই জানি হনুমানজি বীর এবং অজেয় দেবতা। হনুমানজির কৃপা যাঁদের উপর থাকে তাঁদের সহজে কোনও বিপদ স্পর্শ করতে পারে না। আমাদের ১২টা রাশির মধ্যে কিছু রাশির মানুষ রয়েছেন যাঁদের ওপর হনুমানজি তাঁর কৃপা বর্ষায়, আর এই বারোটা রাশির মধ্যে যে চারটে রাশির ওপর হনুমানজি কৃপা করেন সেগুলো হল বৃষ, কর্কট, কন্যা এবং মীন রাশি। এই চারটে রাশির মানুষরা সহজে যেমন বিপদে পড়েন না ঠিক সে রকম এই রাশির মানুষরা যদি কোনও বিপদে পড়েও যান, তাঁরা বিপদ থেকে দ্রুত উদ্ধারও পেয়ে যান। দেখে নিন এই চারটে রাশির মানুষের স্বভাব ঠিক কেমন হয়।

• এই চারটি রাশির মানুষ ব্যবসা বাণিজ্যে বিশেষ সাফল্য অর্জন করে থাকেন। এঁরা প্রচুর অর্থ সম্পত্তির মালিক হন। হনুমানজির কৃপা এঁদের ওপর থাকায় আর্থিক সঙ্কট খুব একটা থাকে না বললেই চলে।

• এই চারটি রাশি সমাজে প্রভাব বিস্তার করতেও সক্ষম হন। সমাজের কাজে নিজে সবসময় এগিয়ে থাকেন এবং বিশেষ সুনাম অর্জন করতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা সাধারণত প্রভাবশালী হয়ে থাকেন।

• এই চারতি রাশির মানুষ খুবই সাহসী এবং পরাক্রমী হন। যে কাজ করবেন বলে মনে করেন তা করেই ছাড়েন।

এই চারটি রাশির মানুষ যদি প্রতি মঙ্গল ও শনিবার মন্দিরে গিয়ে শুদ্ধ আচারে বিশেষ মনোযোগ সহকারে হনুমানজির পুজো করেন তা হলে এঁদের জীবন আনন্দ ও সুখকর হয়ে উঠবে। এ ছাড়া যদি প্রতি দিন সকালে উঠে স্নান করে হনুমান চালিশা পাঠ করেন তা হলে সব বাধা থেকে মুক্তি পাবেন এবং সর্ব কাজে সফল হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lord Hanuman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE