Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Vastu Shastra

Vastu Shastra: আপনার রান্নাঘরেই আছে অতুল ধন-সম্পদের অধিকারী হওয়ার টোটকা

দিনে দিনে ধন সম্পত্তি বৃদ্ধি হোক এবং রাতারাতি বড়লোক হওয়ার স্বপ্ন কম-বেশি সকলেই দেখি। কিন্তু সমস্যা দেখা দেয় যখন আমরা যথেষ্ট পরিশ্রম করা পরেও আশানুরূপ ফল পাই না।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ০৮:৩৮
Share: Save:

দিনে দিনে ধন সম্পত্তি বৃদ্ধি হোক এবং রাতারাতি বড়লোক হওয়ার স্বপ্ন কম-বেশি সকলেই দেখি। কিন্তু সমস্যা দেখা দেয় যখন আমরা যথেষ্ট পরিশ্রম করা পরেও আশানুরূপ ফল পাই না। নানা দিক থেকে আর্থিক সমস্যায় জেরবার হয়ে পড়ি। জীবনে চলার পথে অর্থ আমাদের বিশেষ প্রয়োজন, এ কথা কিছুতেই অস্বীকার করা যায় না।

আবার অনেক সময় দেখা যায়, প্রচুর অর্থ হয়তো আমরা উপার্জন করছি ঠিকই, কিন্তু কোনও মতেই সেই অর্থ নিজের কাছে ধরে রাখতে পারছি না। কিছু না কিছু কারণে সেই অর্থ খরচ হয়েই যাচ্ছে। জীবনে অর্থ উপার্জন করার যেমন প্রয়োজন আছে, তার সঙ্গে সমান ভাবে অর্থ সঞ্চয় করারও প্রয়োজন আছে। আমরা অর্থকে নিজের কাছে ধরে রাখার জন্য নানা দুরূহ উপচারের আশ্রয় নিই। অথচ আমাদের হাতের কাছেই, আমাদের রান্নাঘরেই রয়েছে এমন এক উপাদান, যার প্রয়োগে আমরা প্রভূত বিত্তসম্পদের অধিকারী হতে পারি এবং সেই সঙ্গে সঞ্চয়ও করতে পারি যথেষ্ট পরিমাণে। সেই উপকরণটি হল রসুন।

পদ্ধতি

• অর্থ আসছে না বা অর্থ উপার্জন হলেও তা কিছুতেই সঞ্চয় করা যাচ্ছে না, এমন সমস্যার প্রতিকারের জন্য দু’টি রসুনের কোয়া একটা লাল কাপড়ে বেঁধে নিজের বাড়ির যে কোনও স্থানে পুঁতে দিতে হবে। তবে অবশ্যই মনে রাখবেন, রসুনের কোয়া যেন দু’টিই হয়, তার বেশি যেন না থাকে। এর ফলে দিন দিন অর্থের পরিমাণ বৃদ্ধি পাবে।

• ব্যবসায় যথেষ্ট লাভ দেখতে পাচ্ছেন না বা ব্যবসায় ক্ষতি হয়ে যাচ্ছে— এমন অবস্থায় পাঁচ থেকে সাতটি রসুনের কোয়া নিয়ে একটি কাপড়ে বেঁধে ব্যবসার জায়গায় বা দফতরের যে সদর দরজা রয়েছে, সেখানে ঝুলিয়ে দিন। এর ফলে ব্যবসা এবং অর্থ— উভয় ক্ষেত্রেই উন্নতি পরিলক্ষিত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE