Advertisement
০১ মে ২০২৪
Enemy

Enemy: শত্রুর অত্যাচারে নাজেহাল? এই টোটকার মাধ্যমে শত্রু দমন করুন

শত্রুর ভয় নেই, সে রকম মানুষ খুঁজে পাওয়া খুব কঠিন। আমরা সবাই শত্রুদের খুব ভয় করে চলি কারণ কখন কোন মুহূর্তে যে সে আমাদের ক্ষতি করে দেবে তার কোনও ঠিক নেই।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ০৮:২২
Share: Save:

শত্রুর ভয় নেই, সে রকম মানুষ খুঁজে পাওয়া খুব কঠিন। আমরা সবাই শত্রুদের খুব ভয় করে চলি কারণ কখন কোন মুহূর্তে যে সে আমাদের ক্ষতি করে দেবে তার কোনও ঠিক নেই। শত্রুর দ্বারা ক্ষতি হওয়ার প্রবণতা জন্মছক দেখে বোঝা যায়।

শত্রু যে সব সময় বাইরের কেউ হবে সেটা নিশ্চিত ভাবে বলা খুব কঠিন। অনেক সময় দেখা যায় ঘরের মধ্যেই লুকিয়ে রয়েছে শত্রু। অর্থাৎ নিজেদের মানুষরাই যে কখন শত্রু হয়ে উঠবেন তা বুঝে ওঠা যায় না।

বাইরের শত্রুদের হাত থেকে কিছুটা হলেও ছাড় পাওয়া যায়। কিন্তু শত্রু যখন ঘরে থাকে তখন তার হাত থেকে মুক্তি পাওয়া খুব মুশকিল। সে ক্ষেত্রে এমন একটি টোটকা রয়েছে যা সঠিক নিয়মে করতে পারলে শত্রুদের হাত থেকে অতি সহজে মুক্তি পাওয়া যাবে।

টোটকা

এই টোটকাটি করতে লাগবে শুধুমাত্র ছোট চার আঙুল মাপের চারটে যজ্ঞ ডুমুরের ডাল এবং একটি খুব শক্তিশালী মন্ত্র।

যজ্ঞ ডুমুরের ডালগুলো ভাল করে গঙ্গাজলে ধুয়ে একটা পরিষ্কার জায়গায় রাখতে হবে। তার পর সেখানে শুদ্ধ বস্ত্র পরে একটা শুদ্ধ আসনে বসে ১০৮ বার এই মন্ত্রটি জপ করুন। তার পর শত্রুর বাড়ির সামনে যজ্ঞ ডুমুরের ডালগুলো পুঁতে দিতে হবে। এই কাজটি করলে নিশ্চিত ভাবে শত্রু দমন হবে। অবশ্যই মনে রাখতে হবে যেন এই কাজটি করতে আপনাকে কেউ না দেখতে পায়।

মন্ত্র — শ্রীহনুমতে নমঃ।।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Enemy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE