Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ornaments

বেতন বৃদ্ধি চাইছেন? করুন এই কার্যকরি টোটকাগুলো

চাকরি পাওয়া বা চাকরি পেয়ে তা ঠিক ভাবে চালিয়ে নিয়ে যাওয়া দুটোই আজকের দিনে সমস্যার। চাকরি পাওয়া গেলেও বেতন নিয়ে সমস্যার সৃষ্টি হয়।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৬ মে ২০২২ ০৮:২৫
Share: Save:

চাকরি পাওয়া বা চাকরি পেয়ে তা ঠিক ভাবে চালিয়ে নিয়ে যাওয়া দুটোই আজকের দিনে সমস্যার। চাকরি পাওয়া গেলেও বেতন নিয়ে সমস্যার সৃষ্টি হয়। কারণ যে কোনও কাজেই পরিশ্রম খুবই জরুরি। কিন্তু সেই পরিশ্রম অনুযায়ী বেতন না পেলে মনে হয় সব পরিশ্রম বিফলে।

চাকরি করা মানেই কিছু অপরিচিত মানুষকে আপন করে নিয়ে চলা। তাঁদের মন জয় করে চলা। এ রকম পরিস্থিতিতে যদি নিজেকে মানিয়ে চলতে না পারা যায় তা হলে সমস্যা আরও গুরুতর হয়ে ওঠে। তার পর বেতন বৃদ্ধির সমস্যা তো রয়েইছে। এ ক্ষেত্রে জ্যোতিষের এমন কিছু টোটকা রয়েছে যা আপনার বেতন বৃদ্ধি করতে সাহায্য করতে পারে।

দেখে নেব টোটকাগুলো কী—

• সকালে বা যখনই স্নান করুন না কেন স্নানের জলে কিছু ক্ষণ সামান্য জাফরান মিশিয়ে রেখে তার পর সেই জল দিয়ে স্নান করুন। মনে করা হয় এই কাজ করলে বেতন বৃদ্ধির সঙ্গে সঙ্গে আর্থিক উন্নতিও হয় দেখার মতো।

• অফিসের টেবিলে নিজের আরাধ্য দেবতার একটা ছবি রাখতে হবে। এ ছাড়া সব থেকে ভাল এবং শুভ ফল পাওয়া যায় যদি অফিসের টেবিলে সিদ্ধিদাতা গণেশের ছবি রাখা যায়।

• অফিসের টেবিলে পুরনো কোনও কিছুর বিল বা পুরনো টেবিল ক্যালেন্ডার রাখা যাবে না। যদি থাকে তৎক্ষণাৎ সরিয়ে ফেলুন। এটা যে কোনও উন্নতিতে খুবই বাধার সৃষ্টি করে।

• প্রতি দিন নিয়ম করে জাফরান এবং চন্দনের তিলক কপালে লাগিয়ে তবেই অফিস যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ornaments
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE