Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vastu Shastra

সিন্দুক সব সময় ধনরাশিতে পরিপূর্ণ রাখতে করুন এই সহজ টোটকা

মা লক্ষ্মীর কৃপা কম বেশি প্রায় আমাদের সকলের ওপরেই থাকে। যে ঘরে মা লক্ষ্মীর কৃপা থাকে সেখানে কোনও অভাব অনটন ঘেঁষতে পারে না, অর্থ সম্পদে পরিপূর্ণ থাকে সেই ঘর।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ০৯:০৩
Share: Save:

মা লক্ষ্মীর কৃপা কম বেশি প্রায় আমাদের সকলের ওপরেই থাকে। যে ঘরে মা লক্ষ্মীর কৃপা থাকে সেখানে কোনও অভাব অনটন ঘেঁষতে পারে না, অর্থ সম্পদে পরিপূর্ণ থাকে সেই ঘর। কিন্তু অনেক সময় এমন আসে যখন হঠাৎ করেই জীবনে চলে আসে আর্থিক কষ্ট অবনতি। সেই সময় আমরা অনেকেই বুঝে উঠতে পারি না যে কেন এমনটা হল।

এই অবস্থায় মনে রাখতে হবে যে কোনও না কোনও ভাবে মা লক্ষ্মী অসন্তুষ্ট হয়েছেন। যার ফলে বাড়িতে নেমে এসেছে দুঃখের কালো ছায়া। যখনই জীবনে এ রকম অবস্থা আসবে তখনই এই উপাচারটা করলে খুবই ভাল ফল পাওয়া যাবে। তবে এমনটাও নয় যে আর্থিক অবস্থা ভাল থাকলে এই উপাচারটা করা যাবে না। যাঁদের আর্থিক অবস্থা ভাল তাঁরা মা লক্ষ্মীর কৃপায় অর্থকে দ্বিগুণ করতে এবং অর্থকে নিজের কাছে ধরে রাখতে এই উপাচারটি করতে পারেন।

উপাচার

এই উপাচার করতে লাগবে একটা নিখুঁত লবঙ্গ এবং নতুন এক টুকরো লাল কাপড়। যে কোনও শনি বা মঙ্গল বার লাল কাপড়ের টুকরোর মধ্যে লবঙ্গটা ভাল করে বেঁধে টাকা রাখার জায়গায় রেখে দিতে হবে। তার পর কিছু দিনের মধ্যে ধন সম্পত্তি বৃদ্ধি হতে শুরু করবে।

তবে অবশ্যই মনে এই কাজটা করতে হবে একেবারে একা। অর্থাৎ এই কাজটা করতে যেন কেউ না দেখে। এমনকি বাড়ির কোনও সদস্যও যেন কাজটা করতে না দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE