Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Vastu Shastra

জীবনে বিভিন্ন ধরনের সমস্যায় জেরবার? এক গ্লাস জলেই সব সমাধান

একটা পরিষ্কার গ্লাসে এক গ্লাস গঙ্গাজল পূর্ণ করে পরিষ্কার একটা আসনে বসে সামনে গঙ্গাজলের গ্লাসটা রেখে ৩৪ বার গায়ত্রী মন্ত্র জপ করতে হবে তার পর সম্পূর্ণ বাড়িতে সেই গঙ্গাজল ছিটিয়ে দিতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ০৮:১১
Share: Save:

ব্যক্তিগত জীবন হোক বা কর্মক্ষেত্র, সমস্যা কখন কী ভাবে এসে পড়বে তা বলা যায় না। সমস্যা ছাড়া জীবন যেন ভাবাই যায় না। প্রায় সব মানুষই কোনও না কোনও সমস্যার শিকার। জীবন থেকে সমস্যা মেটাতে আমরা নানা প্রকার উপাচার বা টোটকা করি। বেশ কিছু টোটকায় আমরা উপকারও পাই।

জ্যোতিষমতে দেখে নেব কী ভাবে এক গ্লাস জল আমাদের জীবনের নানা ধরনের সমস্যার সমাধান করে দিতে পারে।

টোটকা

• একটা পরিষ্কার গ্লাসে এক গ্লাস গঙ্গাজল পূর্ণ করে পরিষ্কার একটা আসনে বসে সামনে গঙ্গাজলের গ্লাসটা রেখে ৩৪ বার গায়ত্রী মন্ত্র জপ করতে হবে তার পর সম্পূর্ণ বাড়িতে সেই গঙ্গাজল ছিটিয়ে দিতে হবে।

• এক গ্লাস জল ভর্তি করে রাতে শোবার সময় খাটের নীচে রেখে ঘুমিয়ে পরুন। তার পরের দিন সেই গ্লাসের জলটা বাথরুমে বা নর্দমায় ফেলে দিন। এর ফলে ঘর থেকে নেগেটিভ এনার্জি দূরে সরে যাবে এবং বাড়ির সদস্যদের মধ্যে মানসিক শান্তি ফিরে আসবে।

• জীবনে দাম্পত্য কলহ যদি দিনে দিনে বৃদ্ধি পায়, তা হলে যখন বৃষ্টি পড়বে সেই বৃষ্টির জল একটা গ্লাসে ভরে বেডরুমে রেখে দিন। সমস্যা ধীরে ধীরে কমতে থাকবে।

• সন্তানদের লেখাপড়ায় মনোযোগ যদি না থাকে তা হলে এক গ্লাস জল রাতে শোবার সময় মাথার কাছে রেখে দিন এবং পরের দিন সকালে সেই জলটা খাইয়ে দিন। এই কাজ একটানা সাত দিন করতে হবে। গ্লাসটা তামার হলে উপকার বেশি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE