Advertisement
২৮ মে ২০২৪
Life Partner

Romantic: রোম্যান্টিক জীবনসঙ্গী খুঁজছেন? এই রাশির জাতকরা খুবই রোম্যান্টিক হন

অনেকেই খুব রোম্যান্টিক জীবনসঙ্গী খোঁজেন। রোম্যান্টিক জীবনসঙ্গী পেতে এই রাশির জাতকদের বেছে নিন।

রাশির বিচার করে তবেই জীবনসঙ্গী খোঁজা উচিত।

রাশির বিচার করে তবেই জীবনসঙ্গী খোঁজা উচিত। ছবি-প্রতীকী

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১১:০৬
Share: Save:

ভালবাসা যে ভেবেচিন্তে হয় না, তা আমরা সকলেই জানি। জীবনে প্রেম হঠাৎ করেই চলে আসে। কিন্তু অনেক সময় দেখা যায়, প্রেম খুবই আনন্দ নিয়ে এল। আবার কখনও জীবনে দুঃখের ছায়াও নামায়। সে ক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী রাশির বিচার করে তবেই জীবনসঙ্গী খোঁজা উচিত। মানুষের প্রকার ভেদ অনুযায়ী তাঁদের পছন্দও হয় ভিন্ন। অনেকেই খুব রোম্যান্টিক জীবনসঙ্গী খোঁজেন। রোম্যান্টিক জীবনসঙ্গী পেতে এই রাশির জাতকদের বেছে নিন।

মীন

এই রাশির মানুষরা খুব বেশি রোম্যান্টিক হন। নিজের জীবনসঙ্গীকে খুশি করার জন্য সব কিছু করতে পারেন। জীবনসঙ্গীকে আনন্দে ভরিয়ে রাখেন।

বৃষ

এই রাশির মানুষদের অত্যন্ত রুচি বোধ থাকে প্রেমের বিষয়ে। সঙ্গীকে কী ভাবে খুশি রাখা যায়, এই কথা বেশি ভাবেন তাঁরা।

কর্কট

প্রেমের ক্ষেত্রে নিজের থেকে সঙ্গীর ভাবনাকে বেশি গুরুত্ব দেন এই রাশির মানুষরা। এঁরা ভালবাসা দিতে এবং নিতে খুব বেশি চান। তবে এঁদের কাছে বিশ্বাসের জায়গা খুব বেশি।

মিথুন

মিথুন রাশির জাতকরা এত বেশি রোম্যান্টিক হন যে, এঁরা যে কোনও পরিস্থিতিতে সঙ্গীকে খুশি রাখতে পারেন। তবে এঁদের প্রেমে পাগলামি নিজেদেরই দুঃখের কারণ হয়ে দাড়ায়।

সিংহ

খুব বেশি রোম্যান্টিক এই রাশির জাতকরা। সঙ্গীর কাছে বেশি প্রত্যাশা করে ফেলেন। সঙ্গীকে যে কোনও প্রকারে প্রেমে সুখী করতে হবে, এটাই এঁদের মূল মন্ত্র হয় জীবনে।

তুলা

প্রেমে সবচেয়ে এগিয়ে থাকে তুলা রাশি। এঁরা এত বেশি ভালবাসেন সঙ্গীকে যে, সঙ্গীও সব কিছু ভুলতে বসেন। সঙ্গীর আবেগের গুরুত্ব খুব বেশি থাকে এঁদের কাছে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকরা এতই রোম্যান্টিক যে, নিজের সঙ্গীকে পাগল করে দিতে পারেন। প্রেমে পরীক্ষা নেওয়া এঁদের স্বভাবে থাকে। প্রেমের মধ্যে আবেগ জড়িয়ে রাখতে ভালবাসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Life Partner love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE