Advertisement
৩০ এপ্রিল ২০২৪
India vs West Indies 2022

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ কেন্দ্রীয় বাজেট নিয়ে বিজেপি-র সাংবাদিক বৈঠক কলকাতার আইসিসিআর-এ। বিকেল সাড়ে ৩টে নাগাদ ওই বৈঠক হতে পারে।

পুরভোটের প্রার্থিতালিকা ঘিরে বিভ্রান্তি ও বিক্ষোভ অব্যাহত।

পুরভোটের প্রার্থিতালিকা ঘিরে বিভ্রান্তি ও বিক্ষোভ অব্যাহত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৪৫
Share: Save:

দু’দিন পরও তৃণমূলের পুরভোটের প্রার্থিতালিকা ঘিরে বিভ্রান্তি ও বিক্ষোভ অব্যাহত। কামারহাটি থেকে কাঁথি, তৃণমূলের প্রার্থিতালিকা নিয়ে সর্বত্র ক্ষোভ-বিক্ষোভ দেখা যাচ্ছে। এই অবস্থায় আজ, রবিবার ঘাসফুল শিবিরের প্রার্থিপদে নতুন কোনও রদবদল হয় কি না সে দিকে নজর থাকবে।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

চার পুরভোটের প্রচার

আগামী ১২ ফেব্রুয়ারি চার পুরনিগমের ভোটগ্রহণ। আজ সেখানে প্রচারের শেষ দিন। ফলে শেষ লগ্নে জোরকদমে প্রচারে ঝাঁপিয়ে পড়বে রাজনৈতিক দলগুলি। নজর থাকবে সে দিকে।

গোয়া যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

সামনেই গোয়া বিধানসভার নির্বাচন। তার প্রেক্ষিতে আবার আজ গোয়া যেতে পারেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোটমুখী ওই রাজ্যে দলীয় কর্মসূচির পাশাপাশি প্রচার কর্মসূচিতে অংশ নিতে পারেন তিনি।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম একদিনের ম্যাচ

আজ আমদাবাদে ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম একদিনের ম্যাচ। দুপুর দেড়টা ওই ম্যাচটি শুরু হতে পারে।

কেমন থাকেন লতা মঙ্গেশকর

শনিবার ফের শারীরিক অবস্থার অবনতি হয় সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের। তিনি এখন ভেন্টিলেশনে। আজ তিনি কেমন থাকেন সে দিকে নজর থাকবে। অন্য দিকে, অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। তাঁর শারীরিক অবস্থার দিকেও নজর থাকবে। সুরজিৎ সেনগুপ্তও অসুস্থ। তিনি কেমন থাকেন, সে দিকে নজর থাকবে।

কেন্দ্রীয় বাজেট নিয়ে বিজেপি-র সাংবাদিক সম্মেলন

আজ কেন্দ্রীয় বাজেট নিয়ে বিজেপি-র সাংবাদিক বৈঠক রয়েছে কলকাতার আইসিসিআর-এ। বিকেল সাড়ে ৩টে নাগাদ ওই বৈঠক হতে পারে। সেখানে থাকতে পারেন কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য শিণ্ডে, সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

রাজ্যের করোনা পরিস্থিতি

শনিবার রাজ্যে কমেছে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা। উত্তর ২৪ পরগনা বাদে প্রায় সব জেলাতেই নতুন সংক্রমণ কমেছে। এই অবস্থায় আজ কত সংক্রমণ হয় তা দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs West Indies 2022 BJP lata mangeshkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE