Advertisement
০৪ জুন ২০২৪
Chhattisgarh Accident

একই পরিবারের ১১ জনের মৃত্যু ট্রাকের ধাক্কায়, ফিরছিলেন পারিবারিক অনুষ্ঠান সেরে

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাতে খিলোরা গ্রাম থেকে পারিবারিক অনুষ্ঠান সেরে ফিরছিল অর্জুনিতে ফিরছিলেন ৩০ জনের একটি দল।

Truck-pick up van collision

পিকআপ ভ্যানের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু কয়েক জনের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১০
Share: Save:

পারিবারিক অনুষ্ঠান সেরে একটি পিকআপ ভ্যানে চেপে বাড়ি ফিরছিল একটি পরিবার। মাঝ পথে ট্রাকের ধাক্কায় ওই পরিবারের এক শিশু-সহ ১১ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন ১০ জনেরও বেশি। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের বলৌদা বাজার-ভাটপাড়া জেলায়।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাতে খিলোরা গ্রাম থেকে পারিবারিক অনুষ্ঠান সেরে অর্জুনিতে ফিরছিল ৩০ জনের একটি দল। সেই সময় ভাটপাড়া থানা এলাকার খমরিয়া গ্রামের কাছে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক পিকআপ ভ্যানে ধাক্কা মারে। অভিঘাত এতটাই বেশি ছিল যে, পিকআপ ভ্যানে থাকা যাত্রীদের মধ্যে ১১ জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। মৃতদের মধ্যে একটি শিশুও ছিল। গুরুতর জখম হন দশ জনের বেশি। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কয়েক জনের অবস্থা সঙ্কটজনক হওয়ায় রাইপুরে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতেরা সকলেই একই পরিবারের।

খমরিয়া গ্রামের এক বাসিন্দা জানান, তখন মাঝরাত। হঠাৎই বিকট একটা আওয়াজে ঘুম ভেঙে যায়। রাস্তার পাশে বাড়ি হওয়ায় বেরিয়ে দেখি চার দিকে ছিটকে পড়ে রয়েছেন বেশ কয়েক জন। যন্ত্রণায় ছটফট করছিলেন। রাস্তার ধারে উল্টে রয়েছে একটি পিকআপ ভ্যান। গ্রামবাসীদের আরও কয়েক জন ঘটনাস্থলে আসেন। সকলে মিলে উদ্ধারকাজে হাত লাগান। খবর দেওয়া হয় পুলিশ এবং অ্যাম্বুল্যান্সেও। ঘটনাস্থলেই কয়েক জনের মৃত্যু হয়েছিল। পরে পুলিশ এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

অনিন্দ্য জানার বিশ্লেষণ: কেন হল? কী হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE