Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Himanta Biswa Sarma

Himanta Biswa Sarma: অমিত শাহ প্রধানমন্ত্রী, মোদী স্বরাষ্ট্রমন্ত্রী! ‘বানালেন’ অসমের বিজেপি মুখ্যমন্ত্রী হিমন্ত!

অমিত শাহকে দেশের প্রধানমন্ত্রী এবং নরেন্দ্র মোদীকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলে স্বাগত জানিয়ে বিতর্কে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

অমিত শাহকে প্রধানমন্ত্রী বলে সম্ভাষণ করলেন হিমন্ত বিশ্বশর্মা।

অমিত শাহকে প্রধানমন্ত্রী বলে সম্ভাষণ করলেন হিমন্ত বিশ্বশর্মা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১১ মে ২০২২ ১০:৩৬
Share: Save:

অমিত শাহকে দেশের প্রধানমন্ত্রী এবং নরেন্দ্র মোদীকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলে স্বাগত জানিয়ে বিতর্কে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। অসম বিজেপি একে স্রেফ ‘অনিচ্ছাকৃত ভুল’ বলে দাবি করলেও কটাক্ষের সুযোগ ছাড়েনি কংগ্রেস। তাদের দাবি, এ বার শাহকে দেশের প্রধানমন্ত্রী বলে প্রচার শুরু করে দিয়েছে বিজেপি।

সম্প্রতি একটি জনসভায় অসমিয়া ভাষায় বক্তৃতা করছিলেন অসমের মুখ্যমন্ত্রী। কয়েকশো মানুষের সামনে সেখানে ‘‘প্রধানমন্ত্রী অমিত শাহ এবং স্বরাষ্ট্রমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত’’ বলে মন্তব্য করেন তিনি।

তার পরই ওই বক্তব্যের ভিডিয়ো ক্লিপিং নিয়ে নেটমাধ্যমে প্রচারে নেমে পড়েছে কংগ্রেস। অসম কংগ্রেসের ফেসবুক পেজে মুখ্যমন্ত্রীর ওই বক্তব্যকে ‘ইচ্ছাকৃত’ বলে দাবি করা হয়েছে। কংগ্রেসের দাবি, এ ভাবেই সর্বানন্দ সোনওয়াল অসমের মুখ্যমন্ত্রী থাকাকালীন হিমন্ত বিশ্বশর্মাকে রাজ্যের মুখ্যমন্ত্রী বলে উদ্ধৃত করেছিলেন বিজেপি সাংসদ। বছর ঘুরতেই হিমন্ত অসমের মুখ্যমন্ত্রী। আর সেই হিমন্ত এ বার অমিত শাহকে দেশের প্রধানমন্ত্রী বলে প্রচার শুরু করে দিয়েছেন। কংগ্রেসের আরও দাবি, এটা সর্বানন্দের অনিচ্ছাকৃত ভুল নয়। বরং নয়া প্রচার পরিকল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Himanta Biswa Sarma Amit Shah Assam Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE