Advertisement
০৪ মার্চ ২০২৪
Car Accident in Karnataka

হাইওয়ের পাশে দাঁড় করানো ট্রাকে পিছন থেকে ধাক্কা গাড়ির, কর্নাটকে মৃত্যু ১২ জনের

পুলিশ সূত্রে খবর, সকাল সওয়া ৭টা নাগাদ ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরু-হায়দরাবাদ ৪৪ নম্বর জাতীয় সড়কে। অন্ধপ্রদেশের পেনকোন্ডা জেলা থেকে একটি টাটা সুমো গাড়ি জাতীয় সড়ক ধরে যাচ্ছিল।

কর্নাটকে ৪৪ নম্বর জাতীয় সড়কে ট্রাক-টাটা সুমোর ধাক্কা। ছবি: সংগৃহীত।

কর্নাটকে ৪৪ নম্বর জাতীয় সড়কে ট্রাক-টাটা সুমোর ধাক্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১০:৫৫
Share: Save:

হাইওয়ের পাশে দাঁড় করানো ট্রাকে যাত্রিবোঝাই গাড়ির ধাক্কায় মৃত্যু হল ১২ জনের। গুরুতর জখম হয়েছেন এক জন। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে কর্নাটকের চিক্কাবল্লারপুর জেলায়।

পুলিশ সূত্রে খবর, সকাল সওয়া ৭টা নাগাদ ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরু-হায়দরাবাদ ৪৪ নম্বর জাতীয় সড়কে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অন্ধপ্রদেশের পেনকোন্ডা জেলা থেকে একটি টাটা সুমো গাড়ি জাতীয় সড়ক ধরে যাচ্ছিল। গাড়িতে চালক-সহ মোট ১৩ জন ছিলেন। সকালের দিকে হালকা কুয়াশা থাকায় দৃশ্যমানতা কিছুটা নেমে গিয়েছিল।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, দৃশ্যমানতা কম থাকার কারণে চালক রাস্তার পাশে দাঁড় করানো ট্রাকটিকে খেয়াল করতে পারেননি। সজোরে গিয়ে সেটির পিছনে ধাক্কা মারে। অভিঘাত এতটাই বেশি ছিল যে, গাড়ির সামনের অংশ দুমড়ে ট্রাকের নীচে ঢুকে গিয়েছিল। স্থানীয়রাই প্রথমে বিষয়টি লক্ষ করেন। তাঁরাই প্রথমে উদ্ধারে হাত লাগান। খবর দেওয়া হয় পুলিশকেও। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই ১২ জনের মৃত্যু হয়েছিল। গুরুতর জখম এক জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্য দিকে, মহারাষ্ট্রের বীড় জেলায় একটি পথদুর্ঘটনায় ছ’জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৪টের সময় একটি যাত্রিবাহী বাস ১৫০ ফুট গভীর খাদে পড়ে যায়। বাসে ৪০-৫০ জন যাত্রী ছিলেন। তাঁদের মধ্যে ছ’জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যাও দশ জনের বেশি। অন্য একটি পথদুর্ঘটনায় বীর জেলারই আহমদনগর রোডে ট্রাকের পিছনে ধাক্কা মারে একটি অ্যাম্বুল্যান্স। এই দুর্ঘটনায় অ্যাম্বুল্যান্সের চার সওয়ারির মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE