Advertisement
১৮ মে ২০২৪
Uttar Pradesh

আঁচড়ে-কামড়ে ছিন্নভিন্ন করে দিল পথকুকুরের দল! খেলতে গিয়ে মৃত্যু হল ১২ বছরের বালকের

স্থানীয় সূত্রে খবর, অয়ন তার বন্ধুদের সঙ্গে গ্রামের রাস্তায় খেলছিল। হঠাৎ পথকুকুরের একটি দল তাদের ধাওয়া করে। বন্ধুরা দৌড়ে এ দিক-ও দিকে চলে গেলেও অয়নকে তাড়া করে কুকুরগুলি।

12 year child died as stray dog attacked him in Uttar Pradesh Bareily.

বরেলীর বাসিন্দারা ইতিমধ্যেই পথ কুকুরদের নিয়ে আশঙ্কা প্রকাশ করে জেলা প্রশাসন এবং পুরসভাতে একাধিক চিঠি পাঠিয়েছেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১২:০৪
Share: Save:

রাস্তায় একা পেয়ে ১২ বছর বয়সি এক বালকের উপর হামলা চালাল পথ কুকুরের দল। ঘটনাস্থলেই মৃত্যু হল অয়ন নামে ওই বালকের। মঙ্গলবার উত্তরপ্রদেশের বরেলীর সিবি গঞ্জ এলাকার খানা গাঁথিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় আরও এক শিশু আহত হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, অয়ন তার বন্ধুদের সঙ্গে গ্রামের রাস্তায় খেলছিল। হঠাৎ পথ কুকুরের একটি দল তাদের ধাওয়া করে। বন্ধুরা দৌড়ে এ দিক-ও দিকে চলে গেলেও অয়নকে তাড়া করে কুকুরগুলি। কিছু ক্ষণ দৌড়ানোর পর অয়ন হোঁচট খেয়ে মাটিতে পড়ে যায়। তার শরীরে ঝাঁপিয়ে পড়ে পথ কুকুরের দল। আঁচড়ে-কামড়ে ছিন্নভিন্ন করে দেয় অয়নের শরীর। কয়েক জন পথচারী অয়নকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যায়। হাসপাতালেই মৃত্যু হয় তার। এই ঘটনায় আরও এক শিশু আহত হয়েছে। তাকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বরেলীতে শিশুদের উপর পথ কুকুরদের আক্রমণ এই প্রথম নয়। মাস দু’য়েক আগে, পথ কুকুরদের আক্রমণে বরেলীতেই তিন বছরের এক শিশুকন্যার মৃত্যু হয়েছিল। বাড়ির বাইরে খেলার সময় পথ কুকুরের দল তাকে ১৫০ মিটার পর্যন্ত টেনে নিয়ে যায়।

গত বছরের ডিসেম্বরেও সিবি গঞ্জ এলাকার মথুরাপুর গ্রামে পথ কুকরদের আক্রমণে গোলু নামে এক ১২ বছর বয়সি কিশোরের মৃত্যু হয়।

বরেলীর বাসিন্দারা ইতিমধ্যেই পথ কুকুরদের নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন। স্থানীয়দের দাবি, জেলা প্রশাসন এবং পুরসভাতে উদ্বেগের কথা জানিয়ে একাধিক চিঠি পাঠানো হয়েছে। তবে এখনও পর্যন্ত উপযুক্ত কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলেও অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Stray Dogs attack Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE