Advertisement
২৪ জুলাই ২০২৪
Child Abuse

ঘরে ডেকে মাদক খাইয়ে ১২ বছরের ছাত্রকে শারীরিক নির্যাতন, অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক ফেরার

অভিভাবকরা পুলিশকে জানিয়েছেন, ২০২১ সালের অগস্ট থেকে ওই মাদ্রাসায় থেকে পড়াশোনা করছিল ছাত্রটি। তাঁদের অভিযোগ, বিভিন্ন সময়ে ছাত্রটিকে নিজের ঘরে ডাকতেন ২৪ বছরের ওই শিক্ষক।

মাদ্রাসার ছাত্রকে ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে।

মাদ্রাসার ছাত্রকে ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

মাদক খাইয়ে মাদ্রাসার ১২ বছরের ছাত্রকে ধর্ষণের অভিযোগ। এক বার নয়। বহু বার। মাদ্রাসারই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে নির্যাতিতের পরিবার। উত্তর দিল্লির ঘটনা। অভিযুক্ত শিক্ষক ফেরার। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ।

বুধবার ছাত্রের অভিভাবক থানায় অভিযোগ করেন। তার ভিত্তিতে এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশ। অভিভাবকরা পুলিশকে জানিয়েছেন, ২০২১ সালের অগস্ট থেকে ওই মাদ্রাসায় থেকে পড়াশোনা করছিল ছাত্রটি। তাঁদের অভিযোগ, বিভিন্ন সময়ে ছাত্রটিকে নিজের ঘরে ডাকতেন ২৪ বছরের ওই শিক্ষক। তার পর মাদক খাইয়ে যৌন নির্যাতন করতেন।

উত্তর দিল্লি পুলিশের ডেপুটি সুপার সাগর সিংহ কলসি বলেন, ‘‘ছাত্রটির সঙ্গে বহু বার পায়ুসঙ্গম করা হয়েছে। আমরা এফআইআর করেছি। অভিযুক্তের খোঁজ মেলেনি। ধরার চেষ্টা চলছে।’’ ওই আধিকারিক আরও জানিয়েছেন, বহু মাস ধরে মাদ্রাসায় থেকে পড়াশোনা করছিল ছাত্রটি। সে জানিয়েছে যে, শিক্ষক তাকে ধর্ষণ করত। চলতি সপ্তাহে তার বাবা দেখা করতে এসেছিলেন মাদ্রাসায়। তখন বাবার সঙ্গে বাড়িতে যায় সে। সেখানেই সব কথা জানায় পরিবারকে। ছেলেটির পরিবার থানায় অভিযোগ করে। এর পরেই পুলিশ তদন্তে নেমেছে। অভিযুক্তের বিরুদ্ধে ২০১২ সালের পকসো (প্রোটেকশন অফ চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) ধারা- সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Abuse Child Sexual Abuse Delhi Madrassa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE