Advertisement
১৭ জুন ২০২৪
Crime

নাবালিকাকে বাইকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার তিন যুবক

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে ৩ যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃত ৩ যুবকের মধ্যে এক জন নাবালিকার পরিচিত বলে জানিয়েছে পুলিশ।

ধৃত তিন যুবকের বিরুদ্ধে ধর্ষণের ধারা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

ধৃত তিন যুবকের বিরুদ্ধে ধর্ষণের ধারা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ২০:২৪
Share: Save:

১২ বছরের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল ৩ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি মধ্যপ্রদেশের জব্বলপুর জেলার চারগাওয়ান থানা এলাকার। অভিযুক্ত ৩ যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার এ কথা জানিয়েছে পুলিশ।

রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ ওই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ধৃত ৩ যুবকের নাম পঞ্চম ঠাকুর, ব্রিজেশ ঠাকুর, বালি ঠাকুর। অভিযুক্তদের মধ্যে এক জন নাবালিকার পরিচিত। পুলিশ সুপার প্রিয়াঙ্কা শুক্ল জানিয়েছেন, পঞ্চম নামে এক অভিযুক্তের সঙ্গে এক মাস আগে আলাপ হয়েছিল ওই নাবালিকার। রবিবার সন্ধ্যায় ওই যুবকের সঙ্গে দেখা করে নাবালিকা। মামাবাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে নাবালিকাকে বাইকে তোলেন যুবক।

অভিযোগ, এই সময় রাস্তায় ওই বাইক থামান আরও ২ যুবক। তার পর তাঁরা নাবালিকাকে রাস্তার পাশে একটি জঙ্গলে নিয়ে যান। সেখানে নাবালিকাকে পঞ্চম ও ব্রিজেশ নামে ২ যুবক গণধর্ষণ করে বলে অভিযোগ। সেই সময় পাহারা দিচ্ছিলেন বালি নামে অপর এক অভিযুক্ত যুবক।

এই ঘটনার কথা পরিবারে জানায় ওই নাবালিকা। সোমবার ভোর ৩টে নাগাদ নাবালিকার বাবা-মা চারগাওয়ান থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। নাবালিকার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ৩ যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ) ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE