Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bus

বাস-অটোর মুখোমুখি ধাক্কায় গ্বালিয়রে ১০ মহিলা-সহ নিহত ১৩

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। তিনি মৃতদের পরিবার পিছু ৪ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা করেছেন।

দুর্ঘটনায় দুমড়ে গিয়েছে অটো-রিকশা।

দুর্ঘটনায় দুমড়ে গিয়েছে অটো-রিকশা। ফাইল চিত্র।

সংবাদসংস্থা
গ্বালিয়র শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ১২:০২
Share: Save:

মধ্যপ্রদেশের গ্বালিয়রে পথ দুর্ঘটনায় অন্তত ১৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে একটি বাস ও অটো-রিকশার মুখোমুখি ধাক্কা লাগে। মঙ্গলবার দুপুরে এই প্রতিবেদন লেখা পর্যন্ত আহত অবস্থায় অনেকে হাসপাতালে ভর্তি বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, গ্বালিয়রের পুরানি ছাউনি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। যাত্রীবোঝাই একটি বাস মোরেনা যাচ্ছিল। সেই সময় উল্টোদিক দিয়ে আসা একটি অটো-রিকশার সঙ্গে বাসটির ধাক্কা লাগে।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ ও অ্যাম্বুল্যান্স। আহতদের উদ্ধার করে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। বাকি ৩ জন হাসপাতালে মারা যান। মৃতদের মধ্যে ১০ জন মহিলা ও অটো-রিকশার চালক রয়েছেন বলে জানা গিয়েছে।

গ্বালিয়রের পুলিশ সুপার অমিত সাংঘি বলেন, ‘‘অটো-রিকশাতে একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের মহিলারা ছিলেন। তাঁরা নিজেদের কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। প্রাথমিক ভাবে মনে হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।’’

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। তিনি মৃতদের পরিবার পিছু ৪ লক্ষ টাকা ও আহতদের পরিবার পিছু ৫০ হাজার টাকা ক্ষতিপূরণের ঘোষণা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Bus Auto Rickshaw Gwalior
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE