Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gangrape

Gangrape: একাধিক সম্পর্কের কথা জেনে ফেলেছিল বোন, গণধর্ষণ করিয়ে খুন করালেন দিদি!

পুলিশ জানিয়েছে, ঘটনাটি যখন ঘটছিল, সেই সময় পাহারা দিচ্ছিলেন কিশোরীর দিদি এবং দীপু চৌহান ও অর্জুন নামে আরও দুই যুবক।

আখ খেত থেকে কিশোরীর দেহ উদ্ধার করে পুলিশ। প্রতীকী ছবি।

আখ খেত থেকে কিশোরীর দেহ উদ্ধার করে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখিমপুর খীরী শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১১:৪৮
Share: Save:

বিবাদের জেরে বছর তেরোর বোনকে গণধর্ষণ করিয়ে খুন করানোর অভিযোগ উঠল দিদির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখিমপুর খীরীতে। পরে আখ খেত থেকে কিশোরীর দেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, দিদির একাধিক সম্পর্কের কথা বোন জানতে পেরেছিল। বিষয়টি নিয়ে আপত্তি জানিয়েছিল কিশোরী। তার জেরে দুই বোনের মধ্যে ঝগড়া লেগেই থাকত। অভিযোগ, শৌচকর্মের অছিলায় মঙ্গলবার রাতে বোনকে সঙ্গে করে কাছের একটি আখ খেতে নিয়ে যান দিদি। সেখানে আগে থেকেই হাজির ছিলেন রঞ্জিত চৌহান, অমর সিংহ, অঙ্কিত এবং সন্দীপ চৌহান নামে চার যুবক। প্রত্যেকেরই বয়স ১৮ থেকে ১৯-এর মধ্যে।

অভিযোগ, এর পরই কিশোরীকে ওই চার জন মিলে গণধর্ষণ করেন। ঘটনাটি যখন ঘটছিল, সেই সময় পাহারা দিচ্ছিলেন কিশোরীর দিদি এবং দীপু চৌহান ও অর্জুন নামে আরও দুই যুবক। গণধর্ষণের পর বিষয়টি ধামাচাপা দিতে কিশোরীকে তারই ওড়না দিয়ে শ্বাসরুদ্ধ করে খুন করেন তার দিদি এবং ছয় যুবক। তার পর আখ খেতেই কিশোরীর দেহ ফেলে রেখে চুপচাপ সেখান থেকে চলে যান অভিযুক্তরা

পুলিশ জানিয়েছে, বুধবার সকালে গ্রামবাসীদের কয়েক জন ওই কিশোরীকে খেতের মধ্যে পড়ে থাকতে দেখেন। তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। তদন্তে নেমে পুলিশের প্রথমে সন্দেহ হয় কিশোরীর দিদির উপর। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই আসল ঘটনা প্রকাশ্যে আসে। শুধু তাই-ই নয়, এই ঘটনায় যাঁরা জড়িত ছিলেন তাঁদেরও হদিস পায় পুলিশ।

লখিমপুর খীরীর পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্তরা সকলেই তাঁদের অপরাধের কথা স্বীকার করেছেন।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Lakhimpur Kheri Uttar Pradesh Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE