Advertisement
১৮ জুলাই ২০২৪
Kidnap

১৫ বছরের কিশোরকে টেনে গাড়িতে তুললেন মহিলা, নয়ডায় প্রকাশ্যে অপহরণ ব্যবসায়ীর পুত্রকে

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, একটি হোটেলের কাছে এসে দাঁড়িয়েছে একটি স্কোডা সংস্থার সাদা গাড়ি। গাড়ি থেকে নেমে এক মহিলা হোটেলের চত্বরে যান।

কিশোরকে গাড়িতে তুলছেন অভিযুক্ত মহিলা।

কিশোরকে গাড়িতে তুলছেন অভিযুক্ত মহিলা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১৭:১৬
Share: Save:

১৫ বছরের একটি ছেলেকে অপহরণের অভিযোগ নয়ডার রাস্তায়। বুধবার দুপুরে প্রকাশ্যে তাকে রাস্তা থেকে তুলে নিয়ে যান এক মহিলা। ছেলেটির বাবার রেস্তরাঁ রয়েছে। সেখান থেকে অনতিদূরে ছেলেটিকে টেনেহিঁচড়ে গাড়িতে তোলা হয়েছে।

গ্রেটার নয়ডার কোতোয়ালি বিটা-২ এলাকায় বুধবার দুপুর ২টো নাগাদ এই ঘটনা ঘটেছে। ওই এলাকায় বসানো সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, একটি হোটেলের কাছে এসে দাঁড়িয়েছে স্কোডা সংস্থার একটি সাদা গাড়ি। গাড়ি থেকে নেমে এক মহিলা হোটেলের চত্বরে যান। সেখানে গিয়ে ওই কিশোরকে সঙ্গে নিয়ে বেরিয়ে আসেন। তার পর তাকে তুলে নেন ওই গাড়িতে।

অপহৃত কিশোরের বাবার নাম কৃষ্ণজিৎ। তিনি জানিয়েছেন, অনেক চেষ্টা করেও বুধবার বিকেলের পর থেকে ছেলেকে ফোনে পাননি। ফোন বন্ধ ছিল। অনেক খুঁজেও ছেলের খোঁজ পাননি। এর পরেই স্থানীয় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তিনি। সেখানে দেখেন, তাঁর ছেলেকে অপহরণ করা হয়েছে।

এর পরে থানায় গিয়ে অভিযোগ করে কিশোরের পরিবার। অতিরিক্ত ডেপুটি কমিশনার অশোক কুমার জানিয়েছেন, অভিযুক্তদের ধরার জন্য তিনটি দল গঠন করা হয়েছে। কৃষ্ণজিৎ জানিয়েছেন, এই ঘটনায় তাঁরা ভেঙে পড়েছেন। কারও কাছে তাঁর ছেলের বিষয়ে কোনও তথ্য থাকলে পুলিশকে জানানোর আবেদন করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE