Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sexual Assault

১৮ বছরের মেয়ের অভিযোগ, তাঁকে বিক্রি করতে দিয়ে চেয়েছিলেন বাবা, তদন্ত পুলিশের

যখন একদল লোক তরুণীকে কিনতে বাড়িতে আসেন, তখন বাঁচতে নিজেকে একটি ঘরে বন্দি করেন ওই তিনি

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৩:৩০
Share: Save:

বাবা বিক্রি করে দিতে চেয়েছিলেন, কিন্তু কোনও মতে বেঁচে পালালেন রাজস্থানের বিকানির জেলার ১৮ বছরের তরুণী। শেষে আশ্রয় নিলেন মামাবাড়িতে। পুলিশে বাবার নামে অভিযোগও করলেন তিনি।

একটি জাতীয় সংবাদ মাধ্যমের খবর অনুসারে, একাধিকবার ওই তরুণীকে বিক্রি করে দিতে চেয়েছিলেন তাঁর বাবা। শেষ বার যখন একদল লোক তরুণীকে কিনতে বাড়িতে আসেন, তখন বাঁচতে নিজেকে একটি ঘরে বন্দি করেন ওই তিনি। তারপর পিছনের দরজা দিয়ে পালিয়ে মামাবাড়ি চলে যান।

পরে ওই তরুণীর বাবা পুলিশে অভিযোগ করেন, তাঁর মেয়েকে অপরহণ করেছে শ্বশুরবাড়ির লোকেরা। যদিও তারপর পুলিশের কাছে গিয়ে প্রকৃত ঘটনা জানান তরুণী। তিনি বলেন, প্রাণে বাঁচতেই তিনি মামাবাড়িতে আশ্রয় নিয়েছেন। তাঁর বাবার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তিনি নিজের ইচ্ছাতেই পালিয়েছেন। বাড়ি ফিরে গেলে তাঁকে আবারও বিক্রি করে দেওয়া হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

এরপরই পুলিশ দ্রুত ব্যবস্থা নেয়। ইতিমধ্যে, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২ ও ৩২৩ ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার বিস্তারিত খবর পেতে এখনও তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teenage girl Sexual Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE