Advertisement
২৬ এপ্রিল ২০২৪
rape

Rape and Murder: অফিসের সচিবকে ধর্ষণ করে ১০ তলা থেকে ফেলে খুনের অভিযোগ বসের বিরুদ্ধে

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি একজন ডেয়ারি অপারেটর। নির্যাতিতা মহিলা তার অফিসে কাজ করতেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কানপুর শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৩:৩৫
Share: Save:

১৯ বছরের এক মহিলা কর্মীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল ঊর্ধ্বতন আধিকারিকের বিরুদ্ধে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি একজন ডেয়ারি অপারেটর। নির্যাতিতা মহিলা তার অফিসে কাজ করতেন। ওই মহিলা কর্মীকে অভিযুক্ত ধর্ষণ করে এবং ১০ তলা থেকে ঠেলে ফেলে দেয় বলে অভিযোগ।

ঘটনা নিয়ে কানপুরের ডেপুটি পুলিশ কমিশনার বলেছেন, ‘’১৯ বছরের ওই মহিলা অভিযুক্তের সচিব হিসাবে কাজ করতেন। অফিসের কাজ রয়েছে বলে ওই মহিলাকে কল্যাণপুরে নিজের বাড়িতে ডেকে পাঠায় অভিযুক্ত। সেখানেই টাকার বিনিময়ে মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চায়। এই প্রস্তাবে যুবতী রাজি না হওয়ায় তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত। এর পরই পুলিশে অভিযোগ করার কথা জানিয়েছিলেন নির্যাতিতা। তা শুনেই ১০ তলা থেকে নির্যাতিতাকে ঠেলে ফেলে দেয় অভিযুক্ত।’’

বুধবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রথমে পুলিশকে ভুল পথে চালিত করার চেষ্টা করলেও পরে সে নিজের দোষ স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তকে আদালতে তোলা হলে তাকে বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Murder Uttar Pradesh boss Worker Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE