Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Chhatisgarh

গোষ্ঠীহিংসার পর দু’টি দেহ উদ্ধার ছত্তীসগঢ়ে! পুলিশের অনুমান ‘খুন’, বহাল রইল ১৪৪ ধারা

গত শনিবার দুপুরে দুই স্কুলপড়ুয়ার বচসা এবং মারামারি থেকে উত্তেজনা ছড়িয়েছিল বেমেতরায়। শহরের কয়েকটি অংশে গোষ্ঠীহিংসার ঘটনা ঘটে। কুপিয়ে খুন করা হয় ভুনেশ্বর শাহু নামে এক যুবককে।

2 dead bodies recovered in violence hit Bemetara District of Chhattisgarh

গোষ্ঠীহিংসার জেরে এখনও থমথমে বেমেতরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৫:২০
Share: Save:

গোষ্ঠীহিংসার ঘটনার দু’দিনের মাথায় ছত্তীসগঢ়ের বেমেতরা জেলা থেকে উদ্ধার করা হল দু’টি ক্ষতবিক্ষত দেহ। পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার ভোরে বীরাণপুর শহরের প্রায় ৫ কিলোমিটার দূরে দেহ দু’টি উদ্ধার হয়। জেলা সদর বেমেতরা থেকে ঘটনাস্থলের দূরত্ব প্রায় ৬০ কিলোমিটার।

জেলার পুলিশ সূপার ইন্দিরা কল্যাণ এলস্‌লা বলেন, ‘‘এখনও নিহত দু’জনকে শনাক্ত করা যায়নি। তাঁদের পরিচয় জানার চেষ্টা চলছে। দেহ দু’টিতে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে একে খুনের ঘটনা বলেই মনে করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে।’’ তিনি জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা জুড়ে হাজারেরও বেশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত শনিবার দুপুরে দুই স্কুলপড়ুয়ার বচসা এবং মারামারি থেকে উত্তেজনা ছড়িয়েছিল বেমেতরায়। রাত গড়াতেই শহরের কয়েকটি অংশে গোষ্ঠীহিংসার ঘটনা ঘটে। ছুরির আঘাতে খুন করা হয় ভুনেশ্বর শাহু নামে এক যুবককে। হিংসা থামাতে গিয়ে আহত হন দুই পুলিশকর্মী। ঘটনার প্রতিবাদে সোমবার ছত্তীসগঢ় বন্‌ধ ডেকেছিল কয়েকটি সংগঠন। বন্‌ধ চলাকালীন নতুন করে গোষ্ঠীহিংসার ঘটনা ঘটে বীরাণপুরে। ঘটনার জেরে এখনও বেমেতরায় ১৪৪ ধারা বহাল রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE