Advertisement
০৬ মে ২০২৪
Crime News

২০ কেজি টোম্যাটো, এক বাক্স লঙ্কা! মূল্যবৃদ্ধির বাজারে এক রাতে দোকান ফাঁকা করে দিল দুষ্কৃতীরা

দেশের নানা প্রান্তে টোম্যাটো, লঙ্কার মতো সব্জির দাম হু হু করে বৃদ্ধি পেয়েছে। এই মূল্যবৃদ্ধির মাঝে অন্ধ্রপ্রদেশের একটি দোকান থেকে ২০ কেজি টোম্যাটো, এক বাক্স লঙ্কা চুরি গিয়েছে।

20 Kg tomatoes, chillies and other valuable vegetables were stolen from vendor’s shop in Andhra Pradesh.

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৬:৫৩
Share: Save:

দেশ জুড়ে সব্জির দাম হু হু করে বাড়ছে। লঙ্কা কিংবা টোম্যাটোতে হাত দিলেই ছ্যাঁকা লাগছে মধ্যবিত্তের। এই পরিস্থিতিতে অন্ধ্রপ্রদেশের এক সব্জি বিক্রেতার দোকান থেকে অনেক টাকার সব্জি চুরি হয়ে গেল। বেছে বেছে টোম্যাটো, লঙ্কার মতো দামি সব্জি নিয়ে দোকান খালি করে দিয়েছে দুষ্কৃতীরা।

ঘটনাটি অন্ধ্রপ্রদেশের ডোরনাকল এলাকার। সব্জি বিক্রেতার নাম লাকপতি। অভিযোগ, বুধবার রাতে অন্য দিনের মতো দোকান বন্ধ করে বাড়ি চলে গিয়েছিলেন তিনি। মাঝরাতে আসে কয়েক জন দুষ্কৃতী। তারা এসে দোকান থেকে দামি দামি সব্জি চুরি করে নিয়ে গিয়েছে। ওই দোকান থেকে চুরি গিয়েছে তিন বাক্স টোম্যাটো। দোকানি জানিয়েছেন, বাক্সগুলিতে মোট ২০ কিলোগ্রাম টোম্যাটো ছিল। এ ছাড়া, এক বাক্স লঙ্কাও চুরি গিয়েছে। আরও কিছু দামি সব্জি নিয়ে গিয়েছে চোরেরা।

সব্জি চুরির ফলে তাঁর অনেক টাকা ক্ষতি হয়ে গিয়েছে বলে জানিয়েছেন দোকানি। থানায় গিয়ে তিনি অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকারই কয়েক জন এই কাণ্ড ঘটিয়েছে বলে পুলিশের অনুমান। তারা জানিয়েছে, বাজারে ওই সব্জিগুলির অনেক দাম। সেই কারণেই তা চুরি গিয়েছে।

দোকানের সামনে সিসি ক্যামেরা বসানো ছিল। তাতে দুষ্কৃতীদের কীর্তি ধরা পড়েছে। ওই ফুটেজের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vegetable Price Tomato Chillies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE