Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sexual Harrasment

দু’বছর টানা গণধর্ষণ, ২০ বছরের তরুণীর ভিডিয়ো নেট মাধ্যমে দিল ধর্ষকরা

গৌতম সাইনি নামে এক ব্যক্তি ভিডিয়োটি নির্যাতিতাকে পাঠিয়ে দেখা করতে বলেন। দেখা না করলে ভিডিয়োটি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৩:০০
Share: Save:

পুলিশের কাছে গিয়েও লাভ হয়নি, টানা দু’বছর ধরে গণধর্ষণের শিকার হয়েছেন ২০ বছরের তরুণী। শেষে আপত্তিকর ভিডিয়ো প্রকাশিত হয়েছে নেটমাধ্যমে। তবে এ বার টনক নড়েছে পুলিশের। রাজস্থানের অলয়ারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

২০১৯ সালের এপ্রিল মাসে একটি পরীক্ষা দিতে যাচ্ছিলেন ওই তরুণী। তাঁকে সেই সময়েই অপহরণ করেন বিকাশ ও ভুরু জাট নামে দু’জন। অলওয়ারের এসএমডি সার্কেল থেকে তাঁকে অপহরণ করে। অভিযোগে, তিন জন মিলে তাঁকে ধর্ষণ করে। সেই সময় মালাখেরা থানায় অভিযোগ দায়ের করতে যান নির্যাতিতা। কিন্তু পুলিশ সেই অভিযোগ নেয়নি। কোনও পদক্ষেপও করেনি বলে অভিযোগ।

তারপর থেকে টানা দু’বছর ওই মহিলাকে ধর্ষণ করতে থাকে ধর্ষকরা। নির্যাতিতাকে ব্ল্যাক মেল করা শুরু হয়। ভয় দেখিয়ে বলা হয় ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করে দেওয়া হবে। সম্প্রতি, এক সপ্তাহ আগে গৌতম সাইনি নামে এক ব্যক্তি ভিডিয়োটি নির্যাতিতাকে পাঠিয়ে দেখা করতে বলেন। পাশাপাশি, দেখা না করলে ভিডিয়োটি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন। এর দু’দিন পর তিনি নেটমাধ্যমে প্রকাশ করে দেন ভিডিয়োটি।

এই ভিডিয়ো প্রকাশ পাওয়ার পরেই পুলিশ নড়েচড়ে বসে। অভিযোগ দায়ের হয়। ওই ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ১৬৪ জনের বয়ান রেকর্ড করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Rajasthan Sexual Harrasment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE