Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Corona

আক্রান্ত খ্যাতনামীরাও, দ্বিতীয় ঢেউয়ে রাজনীতি থেকে বিনোদন সর্বত্র করোনার ছায়া

উত্তরপ্রদেশে করোনা আক্রান্ত স্বয়ং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তবে তিনি অনেকটাই ভালো আছেন এখন। জ্বর নেই। অক্সিজেন মাত্রাও স্বাভাবিক। জানিয়েছেন যোগীর চিকিৎসকরা।

রাজনীতি থেকে বিনোদন, এমনকি, খেলার জগতও করোনা-কাঁটায় জর্জরিত।

রাজনীতি থেকে বিনোদন, এমনকি, খেলার জগতও করোনা-কাঁটায় জর্জরিত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১১:১১
Share: Save:

সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের বড় ধাক্কা খ্যাতনামীদের দুনিয়ায়। রাজনীতি থেকে বিনোদন, এমনকি, খেলার জগতও করোনা-কাঁটায় জর্জরিত। রোজ নতুন করে কারা করোনা আক্রান্ত হলেন? সংক্রমণের পর এই খ্যাতনামীরা কী করছেন? কী ভাবে চলছে তাঁদের চিকিৎসা? হাসপাতালে থাকছেন! নাকি নিভৃতবাসে? কেথায় নিজেদের বন্দি করছেন তাঁরা? কবে আক্রান্ত, কবে ফিরছেন বাড়ি? সেই দৈনিক হাল হকিকতে নজর রাখবে আনন্দবাজার ডিজিটাল। খ্যাতনামীদের করোনানামা জানতে রোজ নজর রাখুন।

করোনার দ্বিতীয় ঢেউয়ের কবলে এই মুহূর্তে দেশের ৪টি গুরুত্বপূর্ণ রাজ্য। মহারাষ্ট্র, দিল্লি, উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গ। দেশের অর্থনৈতিক এবং বিনোদনের রাজধানী মহারাষ্ট্রের মুম্বই। রাজনৈতিক রাজধানী দিল্লি। গোটা দেশের আলোচনার কেন্দ্রে যে বিধানসভা ভোট, তা চলছে পশ্চিমবঙ্গে। আর আয়তনে এবং অবস্থানে উত্তরপ্রদেশ বরাবরই আলোচনার কেন্দ্রে।

উত্তরপ্রদেশে করোনা আক্রান্ত স্বয়ং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তবে তিনি অনেকটাই ভালো আছেন এখন। জ্বর নেই। অক্সিজেন মাত্রাও স্বাভাবিক। জানিয়েছেন যোগীর চিকিৎসকরা। দিল্লিতে করোনা আক্রান্ত রাহুল গাঁধী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ-সহ একাধিক জনপ্রতিনিধি। এ দিকে টিকার জোড়া ডোজ নিয়েও আক্রান্ত হয়েছেন কংগ্রেস সংসদ শশী তারুর। করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন সীতারাম ইয়েচুরির বড় ছেলে আশিস ইয়েচুরি।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ভোট পরিস্থিতিতে পশ্চিমবঙ্গেও বিনোদন এবং রাজনৈতিক জগতে পড়েছে করোনার ছায়া। বুধবার টলিউড অভিনেত্রী চৈতি ঘোষাল করোনা আক্রান্ত হয়েছিলেন। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীও করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে। তবে অধীর জানিয়েছেন, বাড়িতে থাকলেও প্রচারে ছেদ পড়বে না। নেট মাধ্যমে ভোটের প্রচার চালিয়ে যাবেন তিনি।

বুধবার রাতে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তৃণমূল নেতা ও কামারহাটির বিধানসভা প্রার্থী মদন মিত্র। তাঁর কোভিড নিউমোনিয়া ধরা পড়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। যদিও মদনের অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা। এসএসকেএম থেকে তাঁকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অপাতত তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celebrity Corona Covid Infection COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE