Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Gang Rape

গ্রামের মেলা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ! ধৃত সাত অভিযুক্তই প্রতিবেশী বলে দাবি তরুণীর

বস্তার পুলিশ জানিয়েছে, অভিযোগ পাওয়ার ১২ ঘণ্টার মধ্যে ৭ জনকেই গ্রেফতার করা হয়েছে। প্রত্যেকেই তরুণীর প্রতিবেশী বলে দাবি।

Representational picture of gang rape

তরুণীর দাবি, ঘটনার পর অচৈতন্য হয়ে সারা রাত জঙ্গলে পড়েছিলেন তিনি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ২২:৪৫
Share: Save:

গ্রামের মেলা দেখতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন ছত্তীসগঢ়ের বস্তারের এক তরুণী। তাঁর দাবি, মেলা থেকে জোর করে জঙ্গলে তুলে নিয়ে গিয়ে ৭ জন প্রতিবেশী মিলে ধর্ষণ করেছেন। তাঁদের মধ্যে এক নাবালকও রয়েছে। রবিবার তরুণীর অভিযোগের ভিত্তিতে প্রথমে ৫ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল। সোমবার বাকি দু’জন অভিযুক্তকে গ্রেফতার করেছে ছত্তীসগঢ় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় বস্তারের দরভা অঞ্চলে একটি গ্রামের মেলায় আত্মীয়স্বজনদের সঙ্গে গিয়েছিলেন ২৪ বছরের ওই তরুণী। অভিযোগ, তুতো ভাইয়ের সঙ্গে মেলার একটি খাবারের স্টল থেকে ফেরার পথে তাঁদের পথ আটকান অভিযুক্তরা। এর পর তরুণীর তুতো ভাইকে ভয় দেখিয়ে, হুমকি দিয়ে সেখান থেকে তাড়িয়ে দেন। তরুণীকে ফেলে দৌড়তে শুরু করেন তাঁর তুতো ভাই। তাঁর পিছনে তরুণীও দৌড়তে শুরু করলে তাঁকে জোর করে তুলে কাছের একটি জঙ্গলে নিয়ে যান অভিযুক্তরা। এর পর তাঁর মুখে কাপড় গুঁজে একে একে ৭ জন ধর্ষণ করেন। ঘটনার পর অচৈতন্য হয়ে পড়েন তরুণী। সারা রাত সেখানেই পড়েছিলেন তিনি।

রবিবার ভোরে কোনও রকমে বাড়ি ফিরে পরিবারের কাছে গোটা ঘটনা খুলে বলেন তরুণী। এর পর তাঁরা থানায় গিয়ে ৭ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন।

বস্তার পুলিশ জানিয়েছে, অভিযোগ পাওয়ার ১২ ঘণ্টার মধ্যে ৭ জনকেই গ্রেফতার করা হয়েছে। প্রত্যেকেই তরুণীর প্রতিবেশী বলে দাবি। অভিযুক্তদের মধ্যে ১ জন নাবালক হওয়ায় তাকে জুভেনাইল কোর্টে হাজির করানো হয়েছে। বাকিদের জেল হেফাজতে পাঠিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gang Rape Crime bastar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE