Advertisement
১১ মে ২০২৪
Physical Harassment

ফেসবুকে পরিচয়ের পর বিয়ের প্রস্তাব, ডেকে এনে মহিলাকে গণধর্ষণ ২৫ জনের

৩ মে ওই মহিলাকে গণধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার ৯ দিন পরে মহিলা থানায় অভিযোগ দায়ের করেন।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মে ২০২১ ১৪:৫৭
Share: Save:

এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ ২৫ জনের বিরুদ্ধে। হাড়হিম করা এই ঘটনাটি ঘটেছে দিল্লিতে। ৩ মে ওই মহিলাকে গণধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার ৯ দিন পরে মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। ৪ বছর ধরে দিল্লিতে পরিচারিকার কাজ করেন ওই মহিলা। দিল্লিতেই তিনি থাকেন। চলতি বছরের জানুয়ারিতে মহিলার সঙ্গে ফেসবুকে সাগর নামের এক ব্যক্তির পরিচয় হয়। দু’জনের মধ্যে ফোন নম্বরও বিনিময় হয়।

বেশ কিছুদিন পর সাগর ওই মহিলাকে বিয়ের প্রস্তাব দেন ও নিজের মা-বাবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলেন। তারপরে নির্যাতিতাকে দেখা করতে হোদলে আসতে বলেন ওই যুবক। ৩ মে নির্যাতিতা সাগরের সঙ্গে দেখা করতে হোদল আসেন। এরপর ওই যুবক নির্যাতিতাকে রামগড় গ্রামের একটি জঙ্গলে নিয়ে যান বলে অভিযোগ। ওখানে আগে থেকেই সাগরের ভাই ও তাঁর কয়েকজন বন্ধু মদের আসর বসিয়েছিলেন। মহিলা ওখানে যাওয়ার পরই তাঁকে সবাই পালা করে ধর্ষণ করেন বলে অভিযোগ। পরের দিন, মহিলাকে আকাশ নামে একজন ব্যবসায়ীর কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেও নির্যাতিতাকে ৫ জন ধর্ষণ করে বলে অভিযোগ। বারবার যৌন নির্যাতনের পরে মহিলার অবস্থার অবনতি ঘটলে ৫ অভিযুক্ত তাঁকে বদরপুর সীমান্তের কাছে ফেলে দিয়ে পালিয়ে যান।

১২ মে মহিলা হাসানপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। মহিলা পুলিশকে জানিয়েছেন যে তিনি অসুস্থ থাকায় অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে। হাসানপুর থানার এসএইচও রাজেশ জানিয়েছেন, তাঁরা শুক্রবার সাগরকে গ্রেফতার করেছে। বাকিদের ধরার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Assault new delhi Physical Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE