×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

কাশ্মীরে জঙ্গি হামলায় শহিদ এক সিআরপিএফ জওয়ান, জখম ৩ জন

সংবাদ সংস্থা
শ্রীনগর ২৫ মার্চ ২০২১ ১৬:৫১
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

জঙ্গি হানায় সিআরপিএফের এক জওয়ানের মৃ্ত্যু হয়েছে কাশ্মীরে। জখম আরও তিন। শ্রীনগরের লাওয়াপুরায় বৃহস্পতিবার বিকেলে এই হামলার ঘটনা ঘটে। সিআরপিএফ জওয়ানদের একটি টহলদার দলকে হঠাৎ আক্রমণ করে জঙ্গিরা। কাশ্মীরের ইন্সপেক্টর জেনারেল বিজয় কুমার জানিয়েছে, এই হামলার নেপথ্যে লস্কর ই তৈবার জঙ্গিদের হাত রয়েছে। যদিও হামলাকারী জঙ্গিদের খোঁজ এখনও পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

সংবাদসংস্থা এএনআই-এর তরফে খবরটি জানানো হয়েছে। সিআরপিএফের একটি সূত্রের কথা জানিয়ে তারা বলেছে, চিকিৎসার জন্য ৩ জওয়ানকেই ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে। অন্য একটি সূত্রে খবর, জখম ৩ জওয়ানের মধ্য আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন দু’জন।

আপাতত শ্রীনগরের লাওয়াপুরায় ঘটনাস্থলে পাঠানো হয়েছে অতিরিক্ত বাহিনীকে। জঙ্গিদের খোজে এলাকাটি ঘিরে ফেলে তল্লাশি চালাচ্ছে তারা। এখনও পর্যন্ত হামলাকারীদের খোঁজ মেলেনি বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

জঙ্গিরা সংখ্যায় কতজন ছিল, আধাসেনারা তাদের বাধা দেওয়ার চেষ্টা করেছিল কি না সে বিষয়েও কোনও তথ্য জানা যায়নি।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

Advertisement