Advertisement
০২ মে ২০২৪
Instagram Reel

রিল বানাতে গিয়ে ট্রেনের ধাক্কা, গাজ়িয়াবাদে মৃত্যু হল এক মহিলা-সহ তিন জনের

বুধবার রাত ৯টা নাগাদ পুলিশে খবর দেয় রেল। জানানো হয়, ট্রেনের ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়েছে। পুলিশ গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

দ্রুত গতির ট্রেনের ধাক্কায় মৃত্যু এক মহিলা-সহ তিন জনের।

দ্রুত গতির ট্রেনের ধাক্কায় মৃত্যু এক মহিলা-সহ তিন জনের। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
গাজ়িয়াবাদ শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৬:৩৬
Share: Save:

রিল বানানোর নেশা কাড়ল জীবন। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক মহিলা-সহ ৩ জনের। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদে।

প্রযুক্তির রমরমার যুগে হাতের মোবাইল ফোনটি হয়ে উঠেছে মোক্ষম অস্ত্র। তার ক্যামেরা ব্যবহার করে প্রযুক্তির সাহায্যে অনায়াসে এমন ছবি তোলা যাচ্ছে, যা দেখে চোখ কপালে উঠছে সকলের। তরুণ প্রজন্মের মধ্যে তা তুমুল জনপ্রিয়তাও পেয়েছে। পাশাপাশি ডেকে আনছে অনেক বিপদও। ঠিক যেমন ঘটল রাজধানীর অনতিদূরে গাজ়িয়াবাদে। জানা গিয়েছে, এক মহিলা-সহ ৩ জন বুধবার রাতে গিয়েছিলেন রেললাইনে রিল তুলতে। কিন্তু অসাবধানতায় দ্রুত গতির ট্রেনের ধাক্কায় তাঁদের মৃত্যু হল।

গাজ়িয়াবাদ গ্রামীণের ডিসিপি ইরজা রাজা জানিয়েছেন, বুধবার রাত ৯টা নাগাদ পুলিশে খবর আসে, ট্রেনের ধাক্কায় কাল্লু গরহি রেললাইনের উপর ৩ জনের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই ৩ জন মোবাইলে রিল রেকর্ড করতে রেল লাইনের ধারে গিয়েছিলেন। ফোনে রেকর্ড করতে এতটাই মগ্ন হয়ে পড়েছিলেন যে ট্রেন আসার শব্দ পর্যন্ত পাননি। আচমকাই অত্যন্ত দ্রুত গতির পদ্মাবৎ এক্সপ্রেস এসে ধাক্কা মারে তাঁদের। ঘটনাস্থলেই ১ মহিলা-সহ ৩ জনের মৃত্যু হয়।

৩টি দেহই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে স্পষ্ট হবে, ঠিক কী কারণে ৩ জনের মৃত্যু হল।

অবশ্য এ-ই প্রথম নয়। কখনও রিল, আবার কখনও নিজস্বী তুলতে গিয়ে এর আগেও একাধিক বার ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে তরুণ-তরুণীদের। রেল বা প্রশাসনের পক্ষ থেকে এ নিয়ে সচেতনতা প্রচার করা হয়। কিন্তু গাজ়িয়াবাদের ঘটনা দেখিয়ে দিল, হুঁশ ফেরেনি মানুষের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Instagram Reel Ghaziabad police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE