Advertisement
০২ মে ২০২৪
Explosion

বর্ষশুরুর উদ্‌যাপনে জড়ো করা বাজি ফেটে মৃত্যু বৃদ্ধা-সহ তিন জনের! আহত অন্তত পাঁচ

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বর্ষশুরুর উদ্‌যাপন উৎসবের জন্য একটি বাড়িতে প্রচুর পরিমাণে বাজি জড়ো করা হয়েছিল। সেখান থেকেই কোনও ভাবে বিস্ফোরণ হয়েছে।

বিস্ফোরণে নিহত হয়েছেন ৩ জন। আরও এক জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে খবর।

বিস্ফোরণে নিহত হয়েছেন ৩ জন। আরও এক জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে খবর। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১১:২৪
Share: Save:

বাজি বিস্ফোরণে মৃত্যু হল অন্তত ৩ জনের। আহত কমপক্ষে ৫ জন। বছরের শেষ দিন, শনিবার ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর নমক্কালে।

দেশে যত পরিমাণ বাজি পোড়ানো হয়, তার ৭৫ শতাংশই তৈরি হয় তামিলনাড়ুর তিনটি জায়গায়— নমক্কাল, শিবকাশী এবং বিরুধুনগর। শনিবার সকালে সেখানকার একটি বাড়ি হঠাৎই প্রবল বিস্ফোরণে কেঁপে ওঠে। সংবাদমাধ্যম সূত্রে খবর, এক বৃদ্ধার ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। মারা যান আরও দু’জন। পাঁচ জনের শরীর পুড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের ভর্তি করা হয়েছে নমক্কাল মেডিক্যাল কলেজে। আহতদের মধ্যে এক জনের শারীরিক পরিস্থিতি অত্যন্ত আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

কী ভাবে এবং কেন এই বিস্ফোরণ তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে নমক্কাল জেলা পুলিশ। তবে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বর্ষশুরুর উদ্‌যাপন উৎসব উপলক্ষে একটি বাড়িতে প্রচুর পরিমাণে বাজি জড়ো করা হয়েছিল। সেখান থেকেই কোনও ভাবে বিস্ফোরণ হয়েছে। কেউ অগ্নিসংযোগ করে থাকতে পারেন বলেও সন্দেহ করছে পুলিশ। বছরের শেষ দিনে এমন ঘটনায় শোকস্তব্ধ ওই এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Explosion Fire Crackers Tamil Nadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE